সমুদ্রের ধারে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
সমুদ্রের ধারে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

মাত্র তিন দিনের অভিসারে নিক সিদ্ধান্ত নিয়ে ফেলেন, ভারতীয় এই মেয়েকেই তাঁর চাই। মাকে গিয়ে জানান, স্বপ্নের রানিকে তিনি খুঁজে পেয়েছেন। এর দুই মাসেরও কম সময়ের মধ্যে সবকিছু ঠিকঠাক হয়ে যায়। ২০১৮ সালের ডিসেম্বরের প্রথম দুদিন দুটি জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় তাঁদের বিয়ে। দুই ধর্ম, রীতি ও সংস্কৃতি মেনে সম্পন্ন হওয়া সেই বিয়ের দিকে তাকিয়ে ছিল পুরো বিশ্ব!

গতকাল ছিল বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের দ্বিতীয় বিবাহবার্ষিকী। দিনটির স্মরণে ফেসবুকে একটি ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রিয়তম। আমার সব সময়ের সঙ্গী, আমার শক্তি, আমার দুর্বলতা, আমার সব, তোমাকে ভালোবাসি নিক জোনাস।’ ছবিতে দুজন দুজনের হাত ধরে হেঁটে যাচ্ছেন অচেনা কোনো শহরের ফুটপাত ধরে। বোঝা যায়, কী দারুণ কাটছে দুই সংস্কৃতির দুটি মানুষের দাম্পত্য জীবন।

default-image
বিজ্ঞাপন

দুজনের মধুর সম্পর্ক নিয়ে গত বছর একটি মজার তথ্য দিয়েছিলেন প্রিয়াঙ্কা। নিকের একটি বাজে স্বভাব ফাঁস করে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘ভোরে ঘুমমাখা চোখে নিক আমাকে তাঁর মুখের দিকে তাকিয়ে থাকতে জোরাজুরি করে। বিষয়টা যদিও খুব রোমান্টিক, কিন্তু আমার অস্বস্তি হয়। যতই বলি ‘‘সরো, একটু ময়েশ্চারাইজার মেখে আসি, মাসকারা নিই’’, সে শুনতে চায় না। অবশ্য সব মেয়েই চাইবে তাঁর স্বামী এসব করুক। কিন্তু আমার কাছে এটা তাঁর খুব বাজে একটা স্বভাব।’

প্রিয়াঙ্কা এখন যুক্তরাজ্যে। নতুন সিনেমা ‘টেক্সট ফর ইউ’-এর শুটিং করছেন। শিগগিরই নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে তাঁর আরেক ছবি উই ক্যান বি হিরোস। শিশুতোষ এ ছবিতে তিনি খল চরিত্রে অভিনয় করেছেন।

default-image
মন্তব্য করুন