বিজ্ঞাপন
default-image

করোনার কারণে ভারতে অক্সিজেনের ঘাটতি দেখা দেয় সম্প্রতি। দেশের অনেক রাজ্যের গরিব মানুষের ওষুধ কেনারও সামর্থ্য নেই। এই অবস্থায় সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন নিক ও প্রিয়াঙ্কা। অসহায়, দুস্থ মানুষকে আর্থিক সাহায্যের জন্য তহবিল গঠন করেছেন এই তারকা দম্পতি। সেখানে কার্তিক আরিয়ান পাঁচ লাখ রুপি দান করেছেন। জানা গেছে, এত বড় অঙ্ক এই তহবিলে আর কেউ দেননি। নিক-প্রিয়াঙ্কা এই তহবিল থেকে এ পর্যন্ত ৪ কোটি ৯ লাখ রুপি সংগ্রহ করতে পেরেছেন। এই অর্থ তাঁরা স্বাস্থ্যকর্মী আর অসহায় মানুষের জন্য খরচ করবেন।

default-image

তবে কার্তিক আরিয়ান এবারই প্রথম করোনা তহবিলে দান করেননি; এর আগে তিনি বলিউড নায়িকা ভূমি পেড়নেকরের তহবিলেও আর্থিক সাহায্য করেছেন। ভূমি সামাজিক যোগাযোগমাধ্যমে কার্তিককে ধন্যবাদ জানিয়েছিলেন। এ ছাড়া করোনাকালে এই বলিউড তারকা নানাভাবে নিজেকে কাজের মধ্যে রেখেছেন। তিনি সাধারণ মানুষকে করোনা সম্পর্কে সচেতন করেছেন। করোনার সংক্রমণ থেকে নিজেকে কীভাবে সুরক্ষিত রাখা যাবে, সে সম্পর্কে মানুষকে জানিয়েছেন। কোভিডযোদ্ধাদের জন্য তিনি টক শো ‘কোকি পোছেগা’ শুরু করেছিলেন।

কার্তিক নিজেও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর ভক্তদের জানান। ১৪ দিন আইসোলেশনে থাকার পরে করোনামুক্ত হয়ে কাজে ফেরেন কার্তিক। কার্তিক আরিয়ানের হাতে এখন অনেক ছবি। আনিস বাজমির ‘ভুলভুলাইয়া টু’ এবং রাম মাধবনীর ‘ধামাকা’র মতো ছবি তাঁর ঝুলিতে।

default-image

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, শাহরুখ খান তাঁর প্রযোজনা প্রতিষ্ঠানের একটি ছবিতে অভিনয়ের জন্য কার্তিককে প্রস্তাব দিয়েছেন। বেশ কিছু দিন আগে করণ জোহরের ‘দোস্তানা টু’ ছবি থেকে বাদ পড়ে আলোচনায় উঠে এসেছিলেন এই বলিউড তারকা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন