প্রিয়াঙ্কা চোপড়ার বাসার কলবেল টিপলে জ্যাকুলিন ফার্নান্দেজ বেরিয়ে এলে অবাক হওয়ার কিছু নেই
প্রিয়াঙ্কা চোপড়ার বাসার কলবেল টিপলে জ্যাকুলিন ফার্নান্দেজ বেরিয়ে এলে অবাক হওয়ার কিছু নেইকোলাজ: আমিনুল ইসলাম

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বাসার কলবেল টিপলে জ্যাকুলিন ফার্নান্দেজ বেরিয়ে এলে অবাক হওয়ার কিছু নেই। এই বাসার নেমপ্লেট পাল্টে গেছে। প্রিয়াঙ্কার পরিবর্তে সেখানে লেখা জ্যাকুলিন ফার্নান্দেজ। মুম্বাইয়ের জুহু এলাকায় নতুন বাসায় উঠেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। এই শ্রীলঙ্কান অভিনেত্রী সংসার যেখানে পেতেছেন, একসময় সেখানে থাকতেন প্রিয়াঙ্কা চোপড়া।
২০১৮ সালে প্রিয়াঙ্কার ও নিক জোনাসের বিয়ে হওয়ার পরে এখানেই থাকতেন। জুহুর সমুদ্রের কাছে কর্মযোগ বিল্ডিংয়েই এখন জ্যাকুলিনের নতুন ঠিকানা। কয়েক বছর ধরেই বান্দ্রার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন জ্যাকুলিন।

default-image

ভারতীয় প্রথম সারির একটি ওয়েব পোর্টালের প্রতিবেদন অনুযায়ী, জ্যাকুলিন এই ফ্ল্যাট সাত কোটি রুপি দিয়ে কিনেছেন। ইতিমধ্যে বাসায়ও থাকার শুরু করেছেন তিনি। জানা গেছে, তাঁর নতুন অভিজাত এই ফ্ল্যাটে পাঁচটি বেড রুম, একটি বিশাল হলঘর এবং একটি সুন্দর বারান্দা আছে। এই ফ্ল্যাট থেকে আরব সাগরের সৌন্দর্যও উপভোগ করা যায়।

বিজ্ঞাপন
default-image

২০১৯ সালে প্রিয়াঙ্কা আর নিক লস অ্যাঞ্জেলসে ২০ মিলিয়ন ডলার দিয়ে এক বিলাসবহুল বাসা কিনেছেন। তাঁদের বাসায় ব্যায়ামাগার, বাস্কেটবল কোর্ট, সুইমিং পুল, পানশালা, মুভি থিয়েটারসহ আরও অনেক কিছু আছে। নিক-প্রিয়াঙ্কার এই বাসার দেয়াল কাচ দিয়ে বানানো। এর আগে তারা লস অ্যাঞ্জেলসে অন্য এক বাসায় থাকতেন। এক বছর আগে নিক-প্রিয়াঙ্কা এই বাড়ি ছয় মিলিয়ন ডলারে বিক্রি করেন।
জ্যাকুলিন ফার্নান্দেজকে শেষ পর্দায় দেখা গেছে শিরীষ কুন্দরের ‘মিসেস সিরিয়াল কিলিয়ার’ ছবিতে। ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। জ্যাকুলিনকে ‘ভূত পুলিশ’, ‘সার্কাস’, ‘কিক টু’ ছবিতে দেখা যাবে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন