ক্যাটরিনা কাইফ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কার ‘সোনা’ রেস্তোরাঁর ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তাঁর সঙ্গে ভিকি কৌশলও আছেন। প্রিয়াঙ্কার এই ভারতীয় রেস্তোরাঁতে ভিকি আর ক্যাটকে রাজকীয় অভ্যর্থনা জানানো হয়েছে। ক্যাটরিনার ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়েছে যে তাঁদের কীভাবে অভ্যর্থনা জানানো হয়েছে। পাশাপাশি জিবে জল আনা কোন কোন পদ সেদিন পরিবেশন করা হয়েছিল, তারও ছবি। প্রিয়াঙ্কার আতিথেয়তায় রীতিমতো মুগ্ধ ক্যাট। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি প্রিয়াঙ্কাকে ট্যাগ করে লিখেছেন, ‘বাসার থেকে দূরে আরেকটা বাসায়। প্রিয়াঙ্কা তুমি যা-ই করো, তা দুর্দান্ত।’ ভিকিও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কার রেস্তোরাঁর ছবি শেয়ার করেছেন।

default-image

কিছুদিন আগে খবর হয়েছিল যে ক্যাটরিনা মা হতে চলেছেন। কিন্তু ক্যাটের দল থেকে এই খবরকে শুধু গুজব বলা হয়েছে। তাদের কথায়, এই বলিউড অভিনেত্রী এখন শুধু তাঁর ক্যারিয়ারের প্রতি মনোনিবেশ করতে চান। ক্যাট আর ভিকি গত বছরের ৯ ডিসেম্বর রাজস্থানের জয়পুরের সিক্স সেন্স হোটেলে বেশ আড়ম্বরের সঙ্গে বিয়ে করেছিলেন।

default-image

এবার ভিকি আর ক্যাটরিনার পেশাগত জীবন প্রসঙ্গে বলা যাক। ক্যাটকে আগামী দিনে ‘টাইগার থ্রি’, ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’ ছবিতে দেখা যাবে। এ ছাড়া ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে আছেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন প্রিয়াঙ্কা চোপড়া আর আলিয়া ভাট। খুব শিগগিরই প্রিয়াঙ্কা এই ছবির শুটিংয়ের জন্য ভারতে আসবেন বলে খবর। এদিকে ভিকিকে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’, ‘গোবিন্দা নাম মেরা’ ছাড়া আরও দুটি ছবিতে দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন