প্রিয়াঙ্কা কি গোয়েন্দা হচ্ছেন

আমাজন প্রাইম একের পর এক নতুন নতুন কনটেন্টের ঘোষণা দিচ্ছে। জুলাইয়ে শোনা গেল, এই অনলাইন প্ল্যাটফর্ম মার্কিন মুলুকে ঘর পাতা বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের চুক্তি করেছেন। সেই চুক্তির প্রথম প্রজেক্টের ঘোষণা এল।

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়াছবি: ইনস্টাগ্রাম
বিজ্ঞাপন

আমাজন প্রাইম একের পর এক নতুন নতুন কনটেন্টের ঘোষণা দিচ্ছে। জুলাইয়ে শোনা গেল, এই অনলাইন প্ল্যাটফর্ম মার্কিন মুলুকে ঘর পাতা বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের চুক্তি করেছেন। সেই চুক্তির প্রথম প্রজেক্টের ঘোষণা এল। সিটাডেল নামে এই সিরিজের মুখ্য ভূমিকায় দেখা দেবেন প্রিয়াঙ্কা। দেখা দেবেন দুর্ধর্ষ এক গোয়েন্দার ভূমিকায়। সিরিজটি ধুন্ধুমার অ্যাকশননির্ভর গোয়েন্দাকাহিনি, তবে আবেগেরও কোনো খামতি থাকবে না।

default-image

প্রিয়াঙ্কা ছাড়াও বড় আয়োজনের এই সিরিজে মুখ্য ভূমিকায় দেখা দেবেন স্কটিশ অভিনেতা রিচার্ড ম্যাডেন। যুক্ত হয়েছেন ড্যানিশ অভিনেতা রোল্যান্ড মোলার। ইতালি, ভারত, মেক্সিকোসহ বিশ্বের নানা দেশে হবে এই সিরিজের শুটিং। বিশ্বের সবচেয়ে অর্থ উপার্জনকারী সিনেমা অ্যাভেঞ্জার্স: এন্ডগেম–এর পরিচালক অ্যান্টনি রুশো ও জো রুশো। বিশাল বাজেটের সিটাডেল ওয়েব সিরিজটির মূল অর্থ আসছে এই দুই ভাইয়ের পকেট থেকে। সহপ্রযোজক হিসেবে আরও থাকছেন এবিসি স্টুডিওর সাবেক প্রেসিডেন্ট প্যাট্রিক মোরান ও মাইক লারোকা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

অন্যদিকে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ২০২০ আইপিএল। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা ত্রয়োদশ আইপিএল নিয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে জানিয়েছেন, ইউএসএতে বসে হটস্টারে চোখ রেখে ঠিকই লাইভ দেখবেন ইউএইতে চলা খেলার। অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া আমাজন প্রাইমের সঙ্গে আছেন বলে যে হটস্টারের সঙ্গে নেই, এমনটা ভাবার কোনো কারণ নেই। সমস্ত নামী অনলাইন প্ল্যাটফর্মের সঙ্গেই সুসম্পর্ক রেখে চলছেন তিনি।

এই ভিডিওতেই নজর কেড়েছে প্রিয়াঙ্কার নয়া লুক। সঙ্গে নতুন হেয়ারকাট। গোয়েন্দা হওয়ার জন্য টা টা বলেছেন লম্বা চুলকে। সামনের দিকে ছোট ছোট করে ছাঁটা চুলগুলো কপালের বেশ খানিকটা ঢেকে দিয়েছে। চুলের রংও বদলে গেছে। প্রশিক্ষকের অধীনে শিখছেন মারামারির নতুন সব সূত্রও। সব মিলিয়ে প্রস্তুত প্রিয়াঙ্কা।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন