default-image

গতকালের দিনটি বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের জন্য ক্যালেন্ডারে দাগ দিয়ে রাখার মতোই। ইনস্টাগ্রামে ৪ কোটি ফলোয়ারের মাইলফলক পার করলেন তিনি। আর পরবর্তী ২৪ ঘণ্টায় জুটে গেছে আরও ১ লাখ ফলোয়ার। সব মিলিয়ে এই মুহূর্তে তাঁর ফলোয়ার ৪ কোটি ১ লাখ, যা বলিউড তারকাদের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ। এর আগে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াই কেবল এই মাইলফলক অতিক্রম করেছেন। প্রিয়াঙ্কা চোপড়ার অনুসারী ৪ কোটি ৫৯ লাখ।

default-image

এই বিশেষ অর্জন উপলক্ষে দীপিকা পাড়ুকোন একটি বিশেষ ভিডিও শেয়ার করে ভক্তদের ধন্যবাদ আর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ভিডিওতে দেখা যায়, নিজের ছবির ওপর ভক্তদের ভালোবাসাময় বার্তা লিখছেন। ওপরে অটোগ্রাফও দিলেন। সেটি আবার খামে ভরে একবার দেখালেন। একটা খামের ওপর চুমুও খেলেন। দীপিকার নিজে হাতে লেখা এই চিরকুট, ছবি আর স্বাক্ষর উপহার হিসেবে পাবেন ভাগ্যবান ৪০ ভক্ত।

এই ভিডিও এখন পর্যন্ত দেখা হয়েছে প্রায় ১৬ লাখ বার। পাঁচ হাজারের বেশি মানুষ মন্তব্যে জানিয়েছেন অভিনন্দন। এই ভিডিওর ক্যাপশনে দীপিকা পাড়ুকোন লিখেছেন, ‘আমি যা, তা কেবল আপনাদের জন্যই। ৪ কোটির জন্য ধন্যবাদ। ভালোবাসা জানবেন।’ অন্যদিকে, দীপিকা পাড়ুকোনের স্বামী, বলিউড তারকা রণবীর সিংয়ের ইনস্টাগ্রাম অনুসারী ২ কোটি ৭৭ লাখ। স্ত্রীর চেয়ে ঢের পেছনে!

default-image

বলিউডের সবচেয়ে বড় নামগুলোর একটা এখন দীপিকা পাড়ুকোন। তিনি পুরোদমে একের ভেতর তিন। একের পর এক ব্যবসাসফল সব ছবি দিয়ে ছক্কা হাঁকছেন বলিউডের বাজারে। ফ্যাশন আইকন হিসেবেও তাঁর নাম ছড়িয়ে পড়েছে বিশ্বের নানা প্রান্তে। আর মানসিক সমস্যা নিয়ে তিনি দারুণ সরব।

দীপিকা পাড়ুকোনের ‘লিফ, লাভ, লাফ ফাউন্ডেশন’ ও এই তুমুল জনপ্রিয়তার একটা প্রভাবক। এর আগে কোন বলিউড তারকাকে হতাশা, বিষণ্নতা বা মানসিক সমস্যা নিয়ে প্রকাশ্যে কথা বলতে দেখা যায়নি। এই বিষয়কে খুবই ইতিবাচক হিসেবে গ্রহণ করেছে ভক্তরা। বিষণ্ন লাগলেই বিষণ্নতা নিয়ে দীপিকার অনুপ্রেরণাদায়ক বক্তব্য শুনেছে। তা যে কাজে দিয়েছে, সেটিও জানিয়েছে। আবার শিক্ষাসহ নানা সামাজিক ইস্যুতেও সরব থেকেছেন দীপিকা।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন