default-image

সিনেমা হল কম ‘যশ’ দেয়নি যশরাজ ফিল্মসকে। তাই দুর্দিনে দায় মেটাতে নেমেছে বলিউডের এই তুখোড় প্রযোজন প্রতিষ্ঠান। এবার তারা দাঁড়াল মাল্টিপ্লেক্সের পাশে। খুলে দিয়েছে নিজেদের সিনেমার ঝুলি। বক্সঅফিসে ধুন্ধুমার চলা সিনেমাগুলো আবার সিনেমা হলে আসবে। উদ্দেশ্য, এই দুর্যোগকালেও দর্শক যেন আসেন আগের মতোই।

একটা দীর্ঘ সময় পর খুলছে ভারতীয় প্রেক্ষাগৃহ। কিন্তু এই সংকটকালে দর্শক কতটা আসবেন? এমন আশঙ্কায় প্রেক্ষাগৃহ মালিকেরা। তাঁদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিল প্রতিষ্ঠানটি। ভারতীয় চেইন মাল্টিপ্লেক্স পিভিআর সিনেমাস, আইনক্স ও সিনেপলিসকে যশরাজ ফিল্মস দিচ্ছে তাদের সব আইকনিক ও ক্ল্যাসিক ছবি।

বিজ্ঞাপন

ভারতের বিভিন্ন প্রদেশে অক্টোবর মাসেই খুলেছে প্রেক্ষাগৃহ। করোনাভাইরাসের কারণে ছয় মাস বন্ধ ছিল সিনেমা হল। মুম্বাইয়ে খুলছে ৫ নভেম্বর থেকে। যশরাজ ফিল্মসের এই আয়োজনে দেখা যাবে কাভি কাভি, সিলসিলা, ডিডিএলজে, দিল তো পাগল হ্যায়, বীর জারা, বান্টি অউর বাবলি, রব নে বানাদি জোড়ি, এক তা টাইগার, যব তক হ্যায় জান, সুলতান, মরদানি ইত্যাদি সিনেমা।

প্রযোজনা প্রতিষ্ঠানটির টুইটার পেজ থেকে এ বিষয়ে একটি পোস্টও করা হয়েছে। দীপাবলিকে কেন্দ্র করে এই উৎসবের আয়োজন। চলবে ১২ থেকে ১৯ নভেম্বর পর্যন্ত। নাম দেওয়া হয়েছে যশরাজ ফিল্মস বিগ স্ক্রিন সেলিব্রেশন। এই ছবিগুলোর টিকিটের দামও রাখা হয়েছে অল্প, মাত্র ৫০ রুপি। যশরাজ ফিল্মস ছবি প্রদর্শনীর বিনিময়ে কোনো অর্থ নেবে না। তাদের ভাষ্য, হলে দর্শক ফিরিয়ে আনতেই সিনেমা হলের পাশে দাঁড়াচ্ছে তারা।

default-image
মন্তব্য পড়ুন 0