বিজ্ঞাপন

২০১৯ সালে দীপাবলির এক পার্টিতে প্রথম তাঁরা জনসমক্ষে হাত ধরে জুটি বেঁধে আসেন। ক্যামেরার সামনে সাবলীলভাবে জুটি বেঁধে পোজ দেন। সেই থেকে শুরু। তারপর থেকেই গোপনে প্রেম করছেন দুজন। তবে দু-একবার যে গণমাধ্যম আর পাপারাজ্জিদের কাছে নাস্তানাবুদ হতে হয়নি, তা নয়।

default-image

২০২০ সালে লকডাউনের শুরুতে অনেক দিন দুজনার দেখা নেই। তাই মাথায় লম্বা করে হুডি টেনে, সব রকম গোপনীয়তা আর সতর্কতা অবলম্বন করেই ভিকি গিয়েছিলেন ক্যাটরিনার বান্দ্রার বাসায়। কিন্তু ভাগ্য খারাপ হলে যা হয় আরকি! কৌশলের সব কৌশল বৃথা গেল, যখন প্রতিবেশীদের চোখকে ফাঁকি দিতে পারলেন না। তাঁরাই জানালেন সেই গোপন অভিসারের কথা।

default-image

তবে নিজেদের সম্পর্ককে এখনই ‘অফিশিয়াল’ করতে নারাজ দুজনই। প্রেম করছেন কি না, এই প্রশ্নের উত্তরে হ্যাঁ বা না কিছুই বলেননি কেউ। হেসে, ‘কায়দা করে’ উত্তর দিয়ে এড়িয়ে গেছেন। এই যেমন ভিকি বলেছেন, ‘ক্যাটরিনার সঙ্গে প্রেম করছি, এই “গুজব” আমার জন্য সম্মানের। তাই আমি অস্বীকার করতে চাইছি না।’

default-image

ক্যাটরিনা এর আগে সালমান খান ও রণবীর কাপুরের সঙ্গে তুমুল প্রেম করেছেন। এবার তাঁকে বড় পর্দায় দেখা যাবে ‘সালমান খান’–এর সঙ্গে। ঈশান খাট্টারের সঙ্গে ‘ফোন বুথ’ সিনেমাতেও দেখা দেবেন তিনি। অন্যদিকে ভিকি কৌশলকে দেখা যাবে সরদার উধাম সিংয়ের বায়োপিকে, তারপর ‘দ্য ইমমোর্টাল অশ্বথনামা’ ও ‘তখত’ সিনেমায়।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন