শাহরুখ খান।
শাহরুখ খান। ফেসবুক থেকে

প্রায় দুই বছর ছবি নেই কিং খানের। শাহরুখের ভক্তদের অপেক্ষা আর কত! অবশেষে অপেক্ষার অবসান হতে যাচ্ছে। চলতি বছরের নভেম্বরে আবার লাইট ক্যামেরা অ্যাকশনের আঙিনায় নামতে যাচ্ছেন এই অভিনেতা। তাঁর সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে।

দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির ২৫ বছর পূর্তি ছিল গতকাল। সামাজিক যোগাযোগামাধ্যমে ভক্তদের উচ্ছ্বাসে শাহরুখের ফেরার খবরটি হারিয়ে গেছে। তবে শাহরুখের ভক্তরা বেজায় খুশি, কিং খান ফিরছেন। দীপিকা ও জন আব্রাহাম ফিরবেন আগামী জানুয়ারিতে। জনকে ছবিতে দেখা যাবে খলনায়ক হিসেবে।

বিজ্ঞাপন
default-image

সিদ্ধার্থ আনন্দ আগেই বলেছিলেন, এবার তিনি পাঠান নিয়ে আসছেন। সেখানে দুই বছরের বিরতি শেষে পর্দায় দেখা যাবে বলিউডের কিং খানকে। মুম্বাইয়ের আন্ধেরিতে শুরু হবে ছবির শুটিং। সিনেমার প্রথম শিডিউল দুই মাসব্যাপী। এই দুই মাস কেবল শাহরুখ খানের অংশেরই শুটিং হবে। এরপর চলবে নতুন বছর উদ্‌যাপনের ছুটি। তারপর জানুয়ারি মাসে শুরু হবে দীপিকা ও জনের অংশের শুটিং। সিদ্ধার্থের আগের সিনেমা ওয়ার–এর মতো পাঠান হবে রেভেঞ্জ ড্রামা ধাঁচের সিনেমা।

শাহরুখ খান এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরাতে। আইপিএলের আসরে কলকাতা নাইট রাইডার্সকে সঙ্গ দিতেই সেখানে উপস্থিত হয়েছেন তিনি। হালকা দাড়ি আর না ছাঁটা চুলে একটু অগোছালোই লাগছে তাঁকে। অনেকে মনে করছেন, পাঠান ছবিতে যে চরিত্রে তাঁকে দেখা যাবে, সেই অবস্থায় রয়েছেন তিনি। যদিও এ নিয়ে শাহরুখ কোনো কথাই বলেননি। তিনি ব্যস্ত আইপিএল নিয়ে। সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য পড়ুন 0