তাঁরা বলিউডের নতুন মুখ
তাঁরা বলিউডের নতুন মুখ কোলাজ
বলিউডের আঙিনায় প্রতিবছর একঝাঁক নবাগত পা রাখেন। তাঁদের কেউ কেউ সফলতার গল্প লেখেন, টিকে থাকেন। আবার কেউবা সময়ের স্রোতে হারিয়ে যান। এ বছরও বেশ কিছু নতুন মুখের অভিষেক ঘটতে চলেছে বলিউডের বড় পর্দায়। ২০২১ সালে তাঁদের দেখা যাবে সিনেমায়। জানা যাক এসব নতুন মুখের কথা।

মানুষি ছিল্লার


২০১৭ সালে বিশ্বসুন্দরীর মুকুট উঠেছিল মানুষি ছিল্লারের মাথায়। এরপর বেশ কিছু বিজ্ঞাপনে নজর কেড়েছেন এই রূপসী। এবার বলিউডে আসতে যাচ্ছেন তিনি। আর তাঁর অভিষেক হতে যাচ্ছে বেশ জাঁকজমকের সঙ্গে। যশরাজ ফিল্মসের ‘পৃথ্বীরাজ’ ছবির মাধ্যমে বলিউডে দেখা যাবে মানুষিকে। তাঁর বিপরীতে আছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। এই ছবিতে তাঁকে রাজা পৃথ্বীরাজের স্ত্রী রাজকুমারী সংযুক্তার ভূমিকায় দেখা যাবে। অভিষেক ছবি নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত মানুষি। শুটিং চলছে এই ছবির। এর আগে এই ছবির জন্য ছয় মাস ধরে নাচ শিখেছেন মানুষি। রাজকুমারী হয়ে ওঠার জন্য এই বিশ্বসুন্দরী টানা ৯ মাস প্রশিক্ষণ নিয়েছেন। এ বছর দীপাবলিতে মুক্তি পাবে ছবিটি।

default-image
বিজ্ঞাপন

আহান শেঠি


একসময় বলিউডে অ্যাকশন হিরো হিসেবে দাপট দেখিয়েছেন সুনীল শেঠি। এবার তাঁর ছেলে আহান বড় পর্দায় আসতে যাচ্ছেন। সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি আগেই পা রেখেছেন বলিউডে। এবার বাবা আর বোনের দেখানো পথে বড় পর্দায় অভিষেক হচ্ছে আহান শেঠির। সম্প্রতি তাঁর প্রথম ছবি ‘তড়প’–এর প্রথম লুক প্রকাশিত হয়েছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত একটি তেলেগু ছবির হিন্দি রিমেক এটি। ‘তড়প’ ছবিতে আহানের বিপরীতে আছেন বলিউড নায়িকা তারা সুতারিয়া। আহান অভিনীত এই ছবি অ্যাকশন-রোমান্টিকধর্মী।

default-image

রাশমিকা মান্দানা


দক্ষিণ ভারতের প্রতিষ্ঠিত অভিনেত্রী রাশমিকা মান্দানা এবার পা রাখবেন বলিউডে। ‘মিশন মজনু’ ছবির মূল চরিত্রে অভিনয় করছেন এই দক্ষিণি অভিনেত্রী। এই ছবিতে তাঁকে দেখা যাবে বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিটি সত্তর দশকের সত্য ঘটনার ওপর নির্মিত। এই ছবিতে পাকিস্তানে ভারতের গুপ্ত অভিযান নিয়ে একটি সত্য ঘটনা তুলে ধরা হবে। সিদ্ধার্থকে ছবিতে ‘র’–এর এজেন্টের ভূমিকায় দেখা যাবে। ‘মিশন মজনু’ ছবির অন্যতম সেরা আকর্ষণ হতে যাচ্ছেন রাশমিকা। সিদ্ধার্থ আর রাশমিকার নতুন জুটি সবাই পছন্দ করবেন বলে বিশ্বাস ছবির নির্মাতাদের।

default-image

প্রণীতা সুভাষ


২০১০ সালে কন্নড় ছবির দুনিয়ায় পা রেখেছিলেন প্রণীতা। ‘পোরকি’ ছবির মাধ্যমে অভিষেক হয়েছিল তাঁর। এবার বলিউড মাতাতে আসছেন তিনি। একটা নয়, বলিউডের দুটো বড় আয়োজনের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই দক্ষিণি নায়িকা। ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন অজয় দেবগণ, সোনাক্ষী সিনহা। এ ছাড়া ‘হাঙ্গামা টু’ ছবিতেও আছেন প্রণীতা।

অর্জুন কানুনগো


সবক্ষেত্রেই বাজিমাত করেছেন অর্জুন কানুনগো। গায়ক হিসেবে তিনি সফল, তা আর নতুন করে বলার দরকার নেই। আবার জাতীয় পর্যায়ে বাস্কেটবল খেলেছেন এই তরুণ। লাইভ পারফরমার হিসেবে যেকোনো আসর মুহূর্তে জমিয়ে দেওয়ার ব্যাপারেও সুনাম কুড়িয়েছেন। সালমান খানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে দেখা যাবে তাঁকে। জানা গেছে, সালমান খান নিজেই এই ছবিতে তাঁকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য নির্বাচন করেছেন।

default-image

অনন্যা পান্ডের কাজিন আহান পান্ডেও আসছেন বলিউডে। অনেকে আহান পান্ডেকে শাহরুখকন্যা সুহানা খানের প্রেমিক ভাবেন। ছোট পর্দার তারকা ক্রিস্টাল ডি সুজা, শর্বরীও এ বছর আসছেন বলিউডে। প্রস্তুত ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফও। তিনি অভিনয় করবেন সালমান খানের প্রযোজনায়, আয়ুশ শর্মার সঙ্গে।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন