বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কিয়ারা আর সিদ্ধার্থের প্রেম চলছিল বেশ কিছুদিন ধরে। গুঞ্জন ছিল যে শিগগিরই এ জুটির চার হাত এক হতে চলেছে। এমনকি তাঁদের বাবা-মায়েদের এ বিয়েতে সম্মতি ছিল বলে শোনা গিয়েছিল। দুজনের পরিবার তাঁদের বিয়ে নিয়ে কথাবার্তা বলতে দেখা করেছিল বলে শোনা গেছে। কিন্তু কিয়ারা আর সিদ্ধার্থ কখনো তাঁদের সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি, আবার অস্বীকারও করেননি। এ জুটি সব সময় জানিয়েছেন যে তাঁরা একে অপরের ভালো বন্ধু। তবে এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ ইঙ্গিত দিয়েছিলেন যে তাঁরা একে অপরের খুব কাছের। তিনি সেই সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমার আর কিয়ারার ছবির জগতের বাইরে আর একটা দুনিয়া আছে। আমরা এ জগতে বাস করি। তাই আমাদের মধ্যে বোঝাপড়া ভালো। আমরা একে অপরকে সংযোগ করতে পারি। এটাই আমরা উপভোগ করি।’

default-image

সিদ্ধার্থ আর কিয়ারার মধ্যে দারুণ সম্পর্ক অনেক সময় ধরা পড়েছে। ‘শেরশাহ’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁদের এ বোঝাপড়া। পর্দাতে তাঁদের রসায়ন সবার হৃদয় ছুঁয়ে গিয়েছিল। আমাজন প্রাইম ভিডিওতে ‘শেরশাহ’ মুক্তি পেয়েছিল। এ ছবির পর সিদ্ধার্থ আর কিয়ারার জুটি আরও ভালোবাসা কুড়িয়েছে।

রোহিত শেট্টির ‘সুপার কপ’-এর তালিকায় এবার সিদ্ধার্থের নাম জুড়ে গেছে। আমাজন প্রাইম ভিডিওর আগামী ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা যাবে সিদ্ধার্থকে। রোহিত শেট্টি এ ওয়েব সিরিজটি পরিচালনা করবেন। এ ছাড়া সিদ্ধার্থকে ‘মিশন মজনু’, ‘যোদ্ধা’, ‘থ্যাঙ্ক গড’ ছবিতে দেখা যাবে। এদিকে কিয়ারা শিগগিরই ‘ভুল ভুলাইয়া টু’-তে আসতে চলেছেন। এ ছবিতে তার বিপরীতে আছেন কার্তিক আরিয়ান।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন