বিজ্ঞাপন

এবার সেই আনুশকা নতুন করে আলোচনায় সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে তা কোনো নতুন চলচ্চিত্র কিংবা অনুষ্ঠান দিয়ে নয়; শুধু নিজের একটি ছবির জন্য।

default-image

ভাইরাল হওয়া তাঁর সেই ছবি দেখে অনেকে ভ্রু কুঁচকে তাকিয়েছেন। হালকা মেকআপের ছবিতে প্রথমেই নজর কেড়েছে অভিনেত্রীর ওজন। অনেকে মন্তব্য করেছেন এভাবে, লকডাউনে নিজের খাওয়াদাওয়া ঠিকঠাক ‘নিয়ন্ত্রণ’ না করার জন্য হয়তো ওজন বেড়েছে তাঁর।

default-image

তবে আনুশকার ছবিটিতে দর্শকের নজর কেড়েছে তাঁর মুখের মিষ্টি হাসিও। আটপৌরে পোশাক, এলোমেলো বাঁধা চুলের সঙ্গে গালভরা হাসির আনুশকার ছবিতে প্রশংসাবাক্য বেশি জড়ো হয়েছে। তবে নেট দুনিয়ার বাসিন্দারা আনুশকার প্রতি ‘সদয়’। খুব একটা ট্রল করতে দেখা যায়নি।

বরং ট্রলের বদলে মানুষ আনুশকার ওই ছবির মন্তব্যে আক্ষেপ করেছেন, কত দিন পর আপনাকে দেখলাম! তবে নিজের এই ছবি নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য আসেনি আনুশকার পক্ষ থেকে। জানা গেছে, এই মুহূর্তে বেঙ্গালুরুতে নিজের পরিবারের সঙ্গে রয়েছেন এ অভিনেত্রী। করোনার আতঙ্কের কারণে শুটিংও নাকি আপাতত বন্ধই রেখেছেন তিনি।

default-image

‘বাহুবলী’র পরে আনুশকা শেঠি একটি আধুনিক সমসাময়িক থ্রিলার ছবির কাজ শেষ করেন। ‘ভাগামাথি’ নামের ওই ছবিতেও তিনি দারুণ অভিনয় করেন। আইএএস অফিসার চঞ্চলা চরিত্রে অভিনয় ছাপিয়ে গেছে তাঁর ২০০৯ সালের ছবি ‘অরুন্ধতী’র অরুন্ধতী চরিত্রও। গোয়েন্দাভিত্তিক এ ছবিতেও বাজিমাত করেছেন ‘দেবসেনা’। নারীকেন্দ্রিক তাঁর ছবিটি মার্কিন যুক্তরাষ্ট্রের বক্স অফিসেও সুপার ডুপার হিট। ‘ভাগামাথি’ ছবির জন্য আনুশকা ‘দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড সাউথ’ পুরস্কার পেয়েছিলেন।

দক্ষিণী চলচ্চিত্রে এমনও গুঞ্জন শোনা গেছে, সিনেমার জগৎ থেকে ধীরে ধীরে সরে দাঁড়াতে চাইছেন আনুশকা। তবে এখান থেকে সরে গিয়ে নতুন কোনো পেশা বেছে নেবেন, নাকি বিয়ে করবেন, তা এখনো নিশ্চিতভাবে জানা যায়নি।

default-image

শোনা গেছে, সেভাবে ভালো কোনো ছবির প্রস্তাব না পেলে আর ছবি করবেন না তিনি। প্রয়োজনে বছরে একটি ছবি করবেন এবং ধীরে ধীরে এই ক্যারিয়ার থেকে সরে দাঁড়াবেন। গত বছর বলিউডে গুঞ্জন শোনা গিয়েছিল, পরিচালক প্রকাশ কোভেলামুন্ডির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আনুশকা। বেশ কয়েক দিন ধরে একসঙ্গে দেখা যাচ্ছে আনুশকা-প্রকাশকে। এখানেই শেষ নয়, কখনো শোনা গেছে, ‘বাহুবলী’ অভিনেতা প্রভাসকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। কখনো আবার ভারতীয় দলের এক ক্রিকেটারের সঙ্গেও জড়ানো হয় তাঁর নাম।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন