default-image

দক্ষিণ ভারতের সিনেমা ইন্ডাস্ট্রির পরিচিত মুখ কবির দুহান সিং। খল অভিনেতা হিসেবে তিনি রবি তেজা, অজিতের মতো তারকাদের সঙ্গে অভিনয় করেছেন। তাঁকে দেখা গেছে তেলেগু ‘কিক টু’, ‘সর্দার গব্বর সিং’, তামিল ‘কাঞ্চনা থ্রি’, ‘ভেদালাম’, ‘আরুভাম’সহ দক্ষিণ ভারতীয় বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্রে। এই অভিনেতা গতকাল ইনস্টাগ্রামে ঘোষণা দিয়েছেন, বাংলাদেশি সিনেমায় অভিষেক হচ্ছে তাঁর।

বিজ্ঞাপন
default-image

ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, ‘একটি নতুন এলাকা, একটি নতুন জীবন, একটি নতুন চরিত্র। এই সময়ে আমি দেশের গণ্ডি পেরিয়ে বাংলাদেশ পর্যন্ত ছড়িয়ে দিচ্ছি আমার খল অভিনয়। এটা আমার ৪০তম আর বাংলাদেশের হিসাবে প্রথম চলচ্চিত্র। ৪০তম ছবির জন্য আমাকে শুভকামনা জানাও।’ ইনস্টাগ্রামে তিনি এ ঘোষণা দিলেও এ ব্যাপারে আর কোনো তথ্য পাওয়া যায়নি। বাংলাদেশি কোনো পরিচালকও এ ব্যাপারে গণমাধ্যমে কিছু বলেননি।

default-image

ভারতের হরিয়ানায় জন্ম নেওয়া কবিরের বিনোদন অঙ্গনে যাত্রা শুরু হয় মডেলিং দিয়ে। এরপর তিনি একটি হিন্দি ছবিতে অভিনয় করলেও সেটি মুক্তি পায়নি। পরে চলচ্চিত্রে ক্যারিয়ার গড়তে তিনি মঞ্চে অভিনয় শুরু করেন। ২০১৫ সালে তেলেগু ছবি ‘জিল’ দিয়ে চলচ্চিত্রে তাঁর যাত্রা শুরু হয়। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। একই বছর দুই সুপারস্টার অজিত ও রবি তেজার সঙ্গে অভিনয় করেন ‘ভেদালাম’ ও ‘কিক টু’ ছবিতে। ধীরে ধীরে তিনি হয়ে ওঠেন দক্ষিণ ভারতীয় সিনেমার পরিচিত খল অভিনেতা।

মূলত তামিল, তেলেগু ও কন্নড় সিনেমায় অভিনয় করেন কবির দুহান সিং। তাঁর হাতে আছে কন্নড় ছবি ‘নিউরন’ ও ‘কবজা’।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন