default-image

বাবা শক্তি কাপুরের অত্যন্ত আদরের কন্যা শ্রদ্ধা। মেয়েকে নিয়ে ভীষণ গর্বিত এই বলিউড অভিনেতা। একঝাঁক বিটাউন সুন্দরীর মধ্যে শ্রদ্ধা বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। এবার শ্রদ্ধা তাঁর বাবাকে গর্বিত করলেন। এই বলিউড কন্যা তাঁর বাবার হাতে তুলে দিলেন দামি এক উপহার।

বলিউড ক্যারিয়ার এখন দুর্দান্ত চলছে শ্রদ্ধার। গত বছর তাঁর অভিনীত ছিছোরে ও সাহো ছবি দুটি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। এর আগে রাজ কুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধে স্ত্রী ছবিতে শ্রদ্ধা সবার মন জয় করেছেন। মেয়ের এই সাফল্যে দারুণ উচ্ছ্বসিত শক্তি কাপুর। এবার শ্রদ্ধার দেওয়া উপহার পেয়ে দ্বিগুণ উচ্ছ্বসিত হলেন তিনি।

খবর অনুযায়ী, শ্রদ্ধা তাঁর বাবা শক্তি কাপুরের হাতে এক বহুমূল্য উপহার তুলে দিয়েছেন। মুম্বাইয়ের জুহুরে এক অভিজাত এলাকায় এই বলিউড সুন্দরী তাঁর বাবার জন্য একটি ফ্ল্যাট কিনেছেন। আর জুহুরের মতো জায়গায় এই ফ্ল্যাটের মূল্য যে আকাশছোঁয়া হবে, তা বলার অপেক্ষা রাখে না। জানা গেছে, শক্তি এই ফ্ল্যাটটি এখন লিজে দিয়েছেন। তবে মেয়ের কাছ থেকে এই উপহার পেয়ে দারুণ খুশি তিনি।
২৪ জানুয়ারি শ্রদ্ধা কাপুর অভিনীত স্ট্রিট ডান্সার থ্রিডি ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন বরুণ ধাওয়ান। রেমো ডি’সুজা পরিচালিত স্ট্রিট ডান্সার থ্রিডি ছবিতে নোরা ফতেহি ও প্রভু দেবাকেও দেখা যাবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0