প্রভাস।
প্রভাস। কোলাজ

দক্ষিণী সুপারস্টার প্রভাসের গাড়ির তালিকায় আরও এক দামি গাড়ি যোগ হলো। লেম্বার্গিনি অ্যাভেটাডোর এস রোডস্টার গাড়িটি কিনেছেন তিনি। সম্প্রতি হায়দরাবাদের পথে অত্যন্ত দামি এই গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছিলেন প্রভাস। তাঁর এই ভিডিও নেট দুনিয়ায় দ্রুত ভাইরালও হয়ে গেল।

default-image

সম্প্রতি প্রভাসের এক ভিডিও সাড়া ফেলেছে। এই ভিডিওতে তাঁকে গাড়ির কভার সরিয়ে চালকের আসনে বসতে দেখা যাচ্ছে। রাতে এই কমলা রঙের গাড়িটি নিজে চালিয়ে হায়দরাবাদের পথে ঘুরেছেন এই দক্ষিণী তারকা। লেম্বার্গিনি গাড়িটি প্রভাস তাঁর বাবা সূর্যনারায়ণ রাজুর জন্মবার্ষিকীর দিন কিনেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি তাঁর বাবার উদ্দেশে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। প্রভাসের এই স্টাইলিশ গাড়ির দাম ৬ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭ কোটি টাকা। তাঁর গাড়ির কালেকশনে এর চেয়েও দামি গাড়ি আছে। আরও অনেক অভিজাত গাড়ি আছে তাঁর গ্যারেজে। এই দক্ষিণী নায়কের গাড়ির কালেকশনে ১ কোটি ২৫ লাখ রুপির জগুয়ার অ্যাক্সেস, ৮ কোটির রোলস রায়স ফ্যান্টম, ৫০ লাখ রুপির বিএমডব্লিউ এক্স থ্রি, ৪ কোটির রেঞ্জ রোভার, আর ৩০ লাখের সেডান কার স্কোডা সুপারও আছে।

বিজ্ঞাপন

শুধু নামীদামি গাড়ির মালিক প্রভাস নন; তাঁর হাতে একাধিক নামীদামি প্রকল্প আছে। ওম রাউতের বিগ বাজেটের ছবি ‘আদি পুরুষ’–এ রামের ভূমিকায় দেখা যাবে তাঁকে। রাধাকৃষ্ণ কুমারের রোমান্টিক ছবি ‘রাধেশ্যাম’–এর নায়ক প্রভাস। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন পূজা হেগড়ে। নাগ অশ্বিনের এক নাম ঠিক না হওয়া ছবিতে প্রভাস আছেন। এই ছবিতে তাঁর সঙ্গে অমিতাভ বচ্চন আর দীপিকা পাড়ুকোন অভিনয় করেছেন।

default-image

‘বাহুবলী’ সিরিজের সাফল্যের পর দক্ষিণের প্রভাসে তকমা হয়ে যায় ভারতের প্রভাস। এরপর থেকে চর্চা শুধু প্রভাসকে নিয়েই। ‘বাহুবলী’র পর থেকে আলোচনা নতুন ছবি কবে আসবে। বিয়ে কবে, কার সঙ্গে বিয়ে—ভক্তদের এ নিয়ে জোর আলোচনা। এর প্রথম হিন্দি ছবি ‘সাহো’ মুক্তি পরও প্রভাস সম্পর্কে উন্মাদনা কমেনি। জীবনে অভিনেতা হতে না চাওয়া প্রভাসই এখন ভারতের অন্যতম বড় তারকা। তাঁর পুরো নাম ভেনকাটা সত্যনারায়ণ প্রভাস রাজু উপ্পলাপতি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন