শিগগিরই বাবিল বলিউডে পা রাখতে যাচ্ছেন। নেটফ্লিক্সের ‘কালা’ ছবির মাধ্যমে তাঁর অভিষেক হতে যাচ্ছে। আনুশকা শর্মা প্রযোজিত এ ছবিতে বাবিলের বিপরীতে আছেন তৃপ্তি দিমরি।

default-image

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দুচোখ পানিতে ভেসে গিয়েছিল ইরফান খানের ছেলে বাবিলের। বাবার হয়ে এ অনুষ্ঠানে পুরস্কার নিতে এসেছিলেন তিনি। ইরফানের মৃত্যুর পর বাবিল বাবাকে নিয়ে নানান টুকরো টুকরো স্মৃতি আর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই পোস্ট করতেন। কিন্তু বেশ কিছু দিন ধরে বাবিল এ ধরনের পোস্ট বন্ধ করে দিয়েছেন। তাই তাঁর অনুরাগীরা রীতিমতো উদ্বিগ্ন। বাবিলের এক ভক্ত তাঁর কাছে এর কারণ জানতে চেয়েছেন। ইরফানপুত্র জানিয়েছেন যে তিনি কেন সামাজিক যোগাযোগমাধ্যমে বাবাকে ঘিরে কোনো স্মৃতিচারণা করছেন না।

default-image

বাবিল ধীরে ধীরে সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয় হয়ে উঠছেন। অনলাইনে তাঁর অসংখ্য অনুরাগী। বাবিল তাঁর পোস্টকে ঘিরে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিতে থাকেন।

বিজ্ঞাপন

তাঁর এক ভক্ত তাঁকে বাবার স্মৃতিচারণা বন্ধ করা নিয়ে প্রশ্নের উত্তরে বাবিল বলেছেন, ‘আমি বাবার স্মৃতি শেয়ার করতে ভালোবাসি। কিন্তু আমি খবর পেয়েছি যে আমি নাকি তাঁকে ব্যবহার করে নিজের প্রচার করছি। আর এসব মেসেজ আমাকে আহত করে। আমি কোনো স্বার্থ ছাড়াই তাঁর স্মৃতি শেয়ার করতাম।

default-image

তাই আমি বিভ্রান্তিতে আছি, এ বিষয়ে আমার কী করা উচিত আর কী করা উচিত নয়। অনেকে মেসেজ দিয়ে বলে যে আমি তাঁর মাধ্যমে প্রচারের আলোতে আসার চেষ্টা করছি। আমি কখনোই এটা করতে পারি না। তাই এ ধরনের কথাবার্তায় আমার খুব খারাপ লাগে। এ কারণে যখন আমার মনে হবে এখন উপযুক্ত সময়, কেবল তখনই আমি বাবাকে নিয়ে স্মৃতিচারণা শেয়ার করব।’

default-image

কিছুদিন আগে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। সেখানে ইরফান খান সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন। আর এ পুরস্কার নিতে বাবিল গিয়েছিলেন। ইরফানের হয়ে পুরস্কার নেওয়ার সময় বাবিলের অশ্রু ঝরে। তাঁর অশ্রুসজল ছবি অনলাইনে ভাইরাল হয়েছিল।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন