বাবুর্চির সঙ্গে প্রেম করছেন নার্গিস
বাবুর্চির সঙ্গে প্রেম করছেন নার্গিসসংগৃহীত

পেশাগত জীবনের থেকে বেশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বারবার চর্চায় উঠে আসেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। তাঁর প্রেমের খবরে মুখর থাকে ইন্টারনেটের দুনিয়া। বারবার প্রেমের অতল সাগরে ডুব দিতে ভালোবাসেন নার্গিস। এবার কোন সাগরে ডুব দিলেন তিনি? নেট দুনিয়ায় আবার চর্চিত হচ্ছে নার্গিসের নতুন প্রেমকাহিনি।

default-image

বলিউডের নামজাদা প্রযোজক ও পরিচালক আদিত্য চোপড়ার ছোট ভাই উদয় চোপড়া। উদয়ের প্রেমে একসময় হাবুডুবু খেতেন নার্গিস। বলিউডের অলিগলিতে কান পাতলে শোনা যেত তাঁদের প্রেমের ফিসফিস। এমনকি এ খবরও উঠে এসেছিল যে এই বলিউডে চোপড়া পরিবারের ছোট বউ হতে চলেছেন তিনি। ‘হতে চলেছেন রানীর (আদিত্য চোপড়ার স্ত্রী, বলিউড তারকা রানী মুখার্জি) জা’, ‘রানী হবেন নার্গিসের বড় ভাবি’, এমন শিরোনামেও ছাপা হয়েছে একাধিক খবর। এমনকি মাঝে জোর রব ছিল যে মা হতে চলেছেন নার্গিস। তবে এসবের মধ্যেই উদয়-নার্গিসের প্রেমকাহিনির সমাপ্তি ঘটে।

বিজ্ঞাপন

এরপর নার্গিস চিত্রনির্মাতা ম্যাট অ্যালোঞ্জোর সঙ্গে প্রেম করেছেন। কিন্তু এই সম্পর্কও বেশি দিন টেকেনি। এখন নতুন খবর হলো, প্রখ্যাত মার্কিন বাবুর্চি জাস্টিন স্যান্টোসের প্রেমে পড়েছেন ‘রকস্টার’খ্যাত এই বলিউড তারকা। তাঁরা একে অপরের প্রেমে ভাসছেন। হরহামেশাই নার্গিস তাঁর এবং জাস্টিনের রোমান্টিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন।

default-image

সম্প্রতি এই বলিউড অভিনেত্রী এক রোমান্টিক সফরের কিছু ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, নার্গিস জাস্টিনের কাছে বন্দুক চালানো শিখছেন। ক্যাপশনে লিখেছেন, ‘যখন আপনার “ও” আপনাকে শুটিংয়ের জন্য নিয়ে যায়। নার্গিসের এই ভিডিওতে কমেন্ট করেছেন আরেক বলিউড তারকা ইলিয়ানা ডি ক্রুজ। লিখেছেন, ‘তোমরা দুজনেই খুব মিষ্টি।’ প্রীতি জিনতাও শুভকামনা জানিয়ে মন্তব্য করেছেন।

নার্গিস ফাখরিকে বড় পর্দায় সব শেষ দেখা গেছে এক বছরের বেশি সময় আগে। শচীন যোশির সঙ্গে ‘অমাবস্যা’ ছবিতে। ছবিটি মোটেও আলোচনায় আসতে পারেনি। তারপর থেকেই শারীরিক অসুস্থতার কারণে নিজেকে সরিয়ে নেন নার্গিস।

default-image

নিজের অসুস্থতা নিয়ে ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নার্গিস বলেন, ‘হ্যাঁ, যা বলছেন, তা সত্যি। আমি মারাত্মক অসুস্থ ছিলাম। আর এটাও সত্যি যে আমার অসুস্থতা নিয়ে আমি গণমাধ্যমে আলাপ করতে চাই না। এতটুকু বলতে পারি, চিন্তার কিছু নেই। আমি এখন বেশ ভালো আছি। স্বাস্থ্যই যে সব সুখের মূল, এ কথার মর্মার্থ হাড়ে হাড়ে টের পেয়েছি। এখানে বর্ণবাদবিরোধী আন্দোলন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। আমি এই মুহূর্তে এই আন্দোলনের সমর্থনে রাস্তায়। তাই আর কথা বলতে পারছি না।’ মুক্তির অপেক্ষায় আছে নার্গিস অভিনীত ‘তোরবাজ। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন সঞ্জয় দত্ত।

default-image

প্রসঙ্গত, ২০১৯ সালের ২১ সেপ্টেম্বর ‘মিউজিক ফর পিস’ কনসার্টে ‘শান্তির দূত’ হয়ে বাংলাদেশে এসেছিলেন নার্গিস। কথা ছিল, শাকিব খানের সঙ্গে ছবিও করবেন। কিন্তু সেই আওয়াজ মিলিয়ে গেছে।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন