default-image

বাসায় ছোট্ট ভামিকা। বয়স ৫২ দিন। ভামিকার জন্য কিছুদিন বিরতি নিয়েছিলেন মা আনুশকা। এবার ধীরে ধীরে মূল স্রোতে ফিরছেন এই বলিউড নায়িকা। তবে ক্যামেরার সামনে নয়; প্রযোজক হিসেবে ক্যামেরার পেছনে থাকবেন এই তারকা।
কাজের জগতে আবার ফিরছেন আনুশকা। তবে নায়িকা হিসেবে আপাতত তিনি ফিরছেন না। প্রযোজকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। আনুশকা তাঁর ভাই কর্ণেশ শর্মার সঙ্গে হাত মিলিয়ে তাঁদের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মসের ব্যানারে একের পর এক ব্যতিক্রমী প্রকল্প আনতে যাচ্ছেন। আগেই খবর ছিল সানি কৌশলকে নিয়ে নবদীপ সিং-এর ‘কানেডা’ ছবিটি নতুন রূপে আনতে যাচ্ছেন আনুশকা।

default-image

আদিত্য রায় কাপুরকে নিয়ে একটি অ্যাকশন ঘরানার ছবিও নির্মাণের পরিকল্পনা করছেন তিনি। এ ছাড়া আনুশকা আর কর্ণেশ একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের জন্য একটি প্রকল্প নিয়ে কাজ করবেন। জোর খবর, আনুশকা আবার ‘বুলবুল’ টিমের সঙ্গে কাজ করতে যাচ্ছেন। এই বলিউড নায়িকা প্রযোজিত ‘বুলবুল’ ছবিটি গত বছর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল। আর গত বছর নেটফ্লিক্সের সবচেয়ে হিট ছবিগুলোর মধ্যে একটি ছিল ‘বুলবুল’। আনুশকার এই ছবিতে তৃপ্তি দিমরি, অবিনাশ তিওয়ারি অভিনয় করেছিলেন।

বিজ্ঞাপন

তৃপ্তির অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়েছিল। তাই আনুশকা তৃপ্তিকেই আবার তাঁর এই ছবিতে আনতে যাচ্ছেন। অনবিতা দত্ত ‘বুলবুল’ ছবিটি পরিচালনা করেন। জানা গেছে, আনুশকা নতুন এই প্রকল্প পরিচালনার দায়িত্ব অনবিতার কাঁধেই তুলে দিতে যাচ্ছেন।

default-image

আনুশকার এই নতুন ছবিকে ঘিরে বিশেষ কোনো তথ্য ফাঁস হয়নি। তবে জানা গেছে ‘বুলবুল’-এর মতো এই ছবিও অতি প্রাকৃতিক বিষয়ের ওপর হবে। এই ছবিতে অলৌকিক বিষয়ের পাশাপাশি একটি মেয়ের সাহসিকতার কাহিনিও থাকবে। অনবিতা দত্ত এই ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন। দুই মাসের মধ্যে আনুশকার এই ছবির শুটিং শুরু হবে। তৃপ্তি সম্প্রতি করণ জোহরের ‘ধর্মা করনারস্টোন এজেন্সি’র প্রতিভা হিসেবে যুক্ত হয়েছেন। রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিমেল’ ছবির কাজ শেষ করার পর তৃপ্তি এই ছবির কাজ শুরু করবেন। ধর্মা প্রোডাকশনের একটি রোমান্টিক-কমেডি ছবিতে তাকে ঈশান খট্টরের সঙ্গে দেখা যাবে।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা। এটি ছিল ২০১৭ সালে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান। গত ১১ জানুয়ারি মা হয়েছেন আনুশকা শর্মা। তাঁকে শেষ অভিনয় করতে দেখা যায় ২০১৮ সালে শাহরুখ খানের সঙ্গে আনন্দ এল রায়ের ‘জিরো’ ছবিতে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন