default-image

৫০ বছর বয়সী মার্কিন অভিনেত্রী, সংগীতশিল্পী, নৃত্যশিল্পী, প্রযোজক আর সফল উদ্যোক্তা জেনিফার লোপেজ। বয়স অর্ধশত পেরিয়েছে। আর বয়সের সঙ্গে পাল্লা দিয়ে ‘তরুণ’ হয়েছেন ‘জেলো’। ব্যস্ততা আর সফলতাও বেড়েছে সমানতালে। বয়সকে কেবল সংখ্যা বানিয়ে তিনি দিব্যি মঞ্চে, সিনেমায় আর ব্যবসাক্ষেত্রে সমানতালে ব্যস্ত। লকডাউনে সম্প্রতি কেনাকাটা নিয়ে আলোচনায় এসেছেন বহু প্রতিভাধর জেনিফার লোপেজ।

২০১৯ সালে হাসলারস ছবির মধ্য দিয়ে বিশ্ব চলচ্চিত্রে আলোচনায় আসা লোপেজের বর্তমান পার্টনার অ্যালেক্স রদ্রিগেজ। পেশায় ৪৪ বছর বয়সী অ্যালেক্স সাবেক বেসবল খেলোয়াড়। গত বছর তাঁদের বাগ্‌দান সম্পন্ন হলেও বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়নি। দুই সন্তান আর সঙ্গীকে নিয়ে লকডাউনে ঘরে চমৎকার সময় কাটছে জেনিফারের। এই জুটি সম্প্রতি বেসবলের ন্যাশনাল লিগের জন্য একটি বাস্কেটবলের দল কেনার প্রস্তাব দিয়েছেন। দলটির বর্তমান মালিক উইপন ফ্যামিলি। তারা দলটি বিক্রির জন্য নিলামে তুলেছে। জেনিফার লোপেজ ও অ্যালেক্স রদ্রিগেজ দলটি কেনার জন্য ১৪ হাজার ৪৫০ কোটি টাকা প্রস্তাব রেখেছেন। ফিলাডেলফিয়া সেভেন্টিসিক্সার্স ও নিউ জার্সি ডেভিলস দলের মালিক জোস হ্যারিস ও ডেভিড ব্লিটজারও বড় অঙ্কের দাম হাঁকিয়েছেন। হেজ ফান্ডের ম্যানেজার স্টিভ কোলেনও বড় অঙ্কের প্রস্তাব দিয়ে দলটি কেনার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে তাঁরা কী পরিমাণ অর্থ দেওয়ার প্রস্তাব রেখেছেন, তা জানা যায়নি। আর শেষ পর্যন্ত কারা দলটির মালিক হবে, তা শিগগিরই জানাবে দলটির বর্তমান মালিক, উইপন ফ্যামিলি।

এর মধ্যেই সম্প্রতি লস অ্যাঞ্জেলেসের সান ফ্রান্সিসকোতে নতুন একটি বাড়ি কিনেছেন। সেই বাড়ির দাম পড়েছে টাকার অঙ্কে ১১ কোটি ৪০ লাখ। এসব কেনাকাটা নিয়েই করোনার দিনে লকডাউনেও খবর হয়ে আসছেন জেনিফার লোপেজ।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন