'বাহুবলী'র বল্লালদেবের বিয়ে আজ

বিজ্ঞাপন
default-image

এই লকডাউনে গৃহবন্দী সবাই। বন্ধ দোকানপাট, শপিং মল আর ফিল্ম ইন্ডাস্ট্রি সবে অল্প করে খুলতে বসেছে। এই সময়ে ঘরে বসে অনেক তারকাই পূরণ করেছেন নিজের অপূর্ণ শখ। আর বাহুবলী খলনায়ক রানা দাগুবাতি ঢুকে পড়লেন জীবনের আরেক ইনিংসে।

বাহুবলীর বল্লালদেব ওরফে রানা দাগুবাতির সঙ্গে মিহিকা বাজাজের বিয়ের খবর আগেই শোনা গিয়েছিল। কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন, প্রেমিকাকে এবার ঘরে তুলতে যাচ্ছেন এই অভিনেতা। মিটে গেছে বাগদানের কাজও।

default-image

এবার শুধু চারহাত এক হওয়ার অপেক্ষা। গতকাল হয়ে গেল মেহেদি অনুষ্ঠান। লকডাউনের এই সময়ে বেশ সুরক্ষা ও নিরাপত্তা মেনেই হচ্ছে এই বিয়ে। একেবারে কাছের কিছু বন্ধু ও আত্মীয় এবং অল্প কিছু তারকার উপস্থিতি ছিল মেহেদি আসরে। ইনস্টাগ্রাম পোস্ট দেখে সেটাই অনুমান করা গেছে।

আজ বিয়ের আসরে সবে মিলে অতিথি থাকছেন ৩০ জন। করোনাকাল বলে কথা। বিয়ের দিন আজ সকালে ছিল ভাত অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেই কনের মা কেঁদে ফেলেন। আদরের মিহিকা পরেছিলেন তাঁর মায়ের বিয়ের লেহেঙ্গা।

মিহিকা বাজাজ হায়দরাবাদের মেয়ে। উদ্যোক্তা ও ইন্টেরিয়র ডিজাইনার। ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি ইভেন্ট শুরু করেছেন। আর রানা দাগুবাতির সাইনবোর্ড ‘বাহুবলী’। তা ছাড়া দক্ষিণ ভারতে একের পর এক হিট ছবি দিয়ে যাচ্ছেন। লকডাউনে বন্ধ সব কাজ। দুটি ছবি আছে মুক্তির দোরগোড়ায় ‘হাতি মেরে সাথি’ ও ‘বিরাটপর্বম’। ‘হাতি মেরে সাথি’ ছবিতে তাঁর সঙ্গে আছেন বিশাল, পুলকিত সম্রাট এবং শ্রিয়া পিলগাঁওকার। ‘বিরাটপর্বম’–এ আছেন সাঁই পল্লবী, প্রিয়মণি ও নন্দিতা দাস।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন