বিজ্ঞাপন
default-image

আগামী বছর এই মহাকাব্যকেই ভিন্ন ভিন্ন আঙ্গিকে দেখা যাবে। ‘রামায়ণ’ নিয়ে দেখা যাবে দুটি ছবি। তার মধ্যে একটি ‘তানহাজি: দ্য আন সাং ওয়ারিয়র’ ছবিখ্যাত ওম রাউত পরিচালিত ছবি ‘আদিপুরুষ’। এই ছবির কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে। সেখানে রামের ভূমিকায় অভিনয় করবেন প্রভাস, সীতার চরিত্রে কৃতি শ্যানন এবং লঙ্কেশের চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে।

এবার শোনা গেল ‘বাহুবলী’ ছবিখ্যাত গল্পকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ কলম ধরেছেন ‘রামায়ণ’ নিয়ে। তাঁর লেখা চিত্রনাট্য নিয়ে ‘রামায়ণ’–এর ঘটনাকে দর্শকের সামনে হাজির করতে যাচ্ছেন পরিচালক অলৌকিক দেশাই।

default-image

জানা গেছে, ছবির নাম হবে ‘সীতা’। সীতার দৃষ্টিভঙ্গিতে ‘রামায়ণ’–এর গল্প পরিবেশন করা হবে দর্শকের কাছে। ছবিতে সীতার চরিত্রে দেখা যেতে পারে কারিনা কাপুর খান কিংবা আলিয়া ভাটকে। পরিচালক ও প্রযোজকের নাকি এই দুজনকেই পছন্দ। অন্যদিকে এই ছবিতে রাবণের চরিত্রে রণবীর সিংকে চান পরিচালক। ইতিমধ্যে তাঁকে নাকি এই চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। বিশাল বাজেট নিয়ে মাঠে নামছেন ছবির প্রযোজক। আলোচনা চলছে, ছবিটি নাকি টেক্কা দিতে পারে ‘বাহুবলী’কে।

‘সীতা’র চরিত্রে কারিনা নাকি আলিয়া? এ নিয়ে ধোঁয়াশা থাকলেও ‘রাবণ’-এর চরিত্রে রণবীর সিংকেই চাইছেন পরিচালক। কারিনা যদি রাজি হন, তাহলে প্রথমবার বড় পর্দায় দর্শকেরা একসঙ্গে দেখতে পাবেন রণবীর ও কারিনাকে। বলে রাখা ভালো, এর আগে সঞ্জয় লীলা বনসালির ‘রাম লীলা’ ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল এই দুই তারকার। তবে সে সময়ে রণবীরের বিপরীতে কাজ করতে চাননি ‘বেবো’!

তবে এখন সময় বদলেছে। রণবীর সিং বলিউডের শীর্ষ তারকাদের একজন। তাঁর সঙ্গে কাজ করার জন্য উন্মুখ বলিউড নায়িকারা। কারিনাও পরে সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি এখন কাজ করতে চান রণবীরের সঙ্গে। রণবীরও বলেছেন, কারিনার সহশিল্পী হতে তাঁর ইচ্ছা আছে। তবে এই ছবির কাজ শুরু হতে এখনো অনেক সময় বাকি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন