default-image

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত কোন জায়গা থেকে শুরু হয়ে কোথায় গিয়ে ঠেকল! বলিউডে মাদক কেলেঙ্কারি নিয়ে জোরদার তদন্ত করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। তদন্তে উঠে আসছে, বলিউডজুড়ে মাদকের থাবা শাখা বিস্তার করে আছে। কেঁচো খুঁড়তে গিয়ে এনসিবি আর কত কত সাপ তুলে আনবে, সেটা সময় বলে দেবে। তবে এবার কঠিন এক ফাঁদে আটকেছেন বলিউড তারকা অর্জুন রামপাল। এই অভিনেতাকেও এনসিবির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হবে।

বিজ্ঞাপন
default-image

৯ নভেম্বর অর্জুন রামপালের বান্দ্রার বাসায় তল্লাশি চালায় এনসিবির গোয়েন্দারা। দুই ঘণ্টা খোঁজাখুঁজি করে বেশ কিছু ‘নিষিদ্ধ ওষুধ’ পেয়েছে তারা। তাদের প্রশ্ন, এসব ওষুধ অর্জুনের বাসায় কেন। অর্জুন আর তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের কাছে এই ওষুধের কোনো মেডিকেল প্রেসক্রিপশন নেই। এনসিবি ইতিমধ্যে গ্যাব্রিয়েলাকে এক দফা জিজ্ঞাসাবাদ করেছে। এই কেসের জনসংযোগ কর্মকর্তা সমীর বানখেড়ে বলেছেন, বৃহস্পতিবার গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদের জন্য আবার ডেকে পাঠিয়েছে এনসিবি। অর্জুনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে কাল শুক্রবার।

default-image

অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিয়ালস দেমেত্রিয়াদেস। তাঁর বাসাতেও তল্লাশি চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার করেছে এনসিবি। গ্রেপ্তার করা হয়েছে অ্যাগিসিয়ালসকে। এনসিবির দাবি, অ্যাগিসিয়ালস মাদকের বড় চক্রের সঙ্গে জড়িত। মুম্বাইতে কোকেন সরবরাহের জন্য গ্রেপ্তার করা হয় নাইজেরিয়ান নাগরিক ওমেগা গডউইনকে। সেই সূত্র ধরেই তারা পৌঁছে যায় অ্যাগিসিয়ালসের বাড়িতে।

বিজ্ঞাপন
default-image

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক–সংশ্লিষ্টতায় নাম উঠে আসে তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর। সেই সূত্রেই বলিউডের অভিনেতা, পরিচালক, প্রযোজকদের নামও উঠে আসে। সেই তদন্তেই সম্প্রতি মাদক পাচারের অভিযোগে এনসিবি গ্রেপ্তার করে অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের ভাই অ্যাগিসিয়ালস দেমেত্রিয়াদেসকে। এনসিবির তৎপরতা দেখে বোঝা যাচ্ছে, বলিউডে মাদক–সংশ্লিষ্টতায় কাউকেই ছাড় দেওয়া হবে না। তাঁর প্রমাণ এখনকার বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেও মাদক–সংশ্লিষ্টতায় জিজ্ঞাসাবাদ করে সংস্থাটি। জিজ্ঞাসাবাদের হাত থেকে রেহাই পাননি শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রাকুলপ্রীত সিংয়ের মতো অভিনেত্রীরাও।

এদিকে মাদক মামলায় আটক প্রযোজক ফিরোজ নাদিয়াদ্দৌলার স্ত্রী শাবানাকে গত মঙ্গলবার ১৫ হাজার টাকার বন্ডে সই করিয়ে জামিন দেন মুম্বাইয়ের আদালত। রোববার মাদক রাখার অভিযোগে শাবানাকে গ্রেপ্তার করা হয়েছিল। এমনকি তাঁর স্বামী ফিরোজকেও মাদক–সংশ্লিষ্টতায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মন্তব্য পড়ুন 0