default-image

একদিকে সারা ভারত করোনার সঙ্গে যুদ্ধ করছে। বিশেষত মুম্বাইয়ের অবস্থা ক্রমেই খারাপ হচ্ছে। অপর দিকে দিব্যি খোশমেজাজে আছেন বেশ কিছু বলিউড তারকা। তাঁরা এই মহামারিকালে দেশের পাশে না থেকে ছুটির মেজাজে আছেন। একঝাঁক বিটাউন তারকা বন্দিদশা থেকে মুক্তি পেতে উড়াল দিয়েছেন মালদ্বীপে। আবার কেউবা গোয়াতে ছুটি কাটাচ্ছেন।
জাহ্নবী কাপুর, দিশা পাটানি, টাইগার, আলিয়া ভাট, রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, রোহন শ্রেষ্ঠা, সারা আলী খানসহ বেশ কিছু বলিউড তারকা মালদ্বীপ বা গোয়াতে ছুটি কাটাচ্ছেন। তাঁদের নানান মুহূর্তের রঙিন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ধরা পড়ছে। আর তাতেই বেজায় চটেছে নেটজনতা। নেটজনতার প্রশ্ন, দেশবাসীর এই অসহায়তার সময় তাঁরা কী করে ছুটির মেজাজে আছেন। খ্যাতনামা লেখিকা শোভা দে এই বিষয়কে ঘিরে আগেই নিন্দা প্রকাশ করেছেন।

default-image

এবার দক্ষিণ তথা বলিউড নায়িকা শ্রুতি হাসান তারকাদের মালদ্বীপ, গোয়া সফর নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন। এই নিয়ে তিনি রীতিমতো সমালোচনা করেছেন।

বিজ্ঞাপন

এক সাক্ষাৎকারে শ্রুতি বিরক্তির সুরে বলেছেন, 'আমি কাউকে “জাজ” করতে চাই না। কিন্তু দেশে মহামারির প্রকোপ ক্রমেই বেড়েই চলেছে। দেশজুড়ে মানুষের আর্তনাদ। দেশের এই অস্থির সময় ছুটি কাটানো “অসংবেদনশীল”।

default-image

তিনি আরও বলেছেন, ‘আমি খুশি যে ওরা ছুটি কাটাতে গেছে। ওদের এই অধিকার আছে। কিন্তু ব্যক্তিগতভাবে আমি মনে করি যে এটা সঠিক সময় নয়, মাস্কছাড়া আপনি পুলে যাবেন। সমুদ্রতটে আপনি হইহুল্লোড় করবেন। আমাদের সবার জন্য এক কঠিন সময়।’ কমল হাসানকন্যা শ্রুতি বলেছেন, ‘আমি বিশ্বাস করি যে আপনার কাছে যে বিশেষ অধিকার আছে, সে জন্য সাধারণ মানুষের কাছে কৃতজ্ঞ থাকা উচিত। এই কঠিন পরিস্থিতিতে আপনি যা যা সুবিধা পাচ্ছেন, তা জনসমক্ষে তুলে না ধরাই বাঞ্ছনীয়।’ শ্রুতি বলেছেন যে তাঁর বন্ধুরা অনেক ভ্রমণের পরিকল্পনা করেছিলেন। কিন্তু তিনি না করে দিয়েছিলেন। কারণ এই দক্ষিণি নায়িকা এ ধরনের ভয়াবহ পরিস্থিতি আগেই আশঙ্কা করেছিলেন। তখন তাঁকে অনেকে ‘পাগল’ বলে উপহাস করেছিলেন।
শ্রুতি হাসানের হাতে এখন বেশ কয়েকটা প্রকল্প আছে।

default-image

তেলেগু ছবি ‘পিট্টা কাথালু’তে দেখা যাবে তাঁকে। এরপর রাজনৈতিক থ্রিলারধর্মী তামিল ছবি ‘লাবাম’-এ অভিনয় করছেন তিনি। এ ছাড়া প্রভাসের সঙ্গে শ্রুতিকে ‘সালার’ ছবিতে দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন