একটি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় আছেন এই দম্পতি।
একটি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় আছেন এই দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম
default-image

মাদক কেলেঙ্কারিতে আটক ভারতের জনপ্রিয় নারী কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া জামিন পেয়েছেন। ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) বিশেষ আদালত তাঁদের জামিন মঞ্জুর করেছেন। গত শুক্রবার ভারতীর ফ্ল্যাট থেকে গাঁজা উদ্ধারের পর তাঁকে গ্রেপ্তার করা হয়। এরপর তাঁর স্বামী লিম্বাচিয়াকে প্রায় সারা রাত জিজ্ঞাসাবাদ করা হয়। গতকাল রোববার সকালে তাঁকেও মাদক মামলায় গ্রেপ্তার করেছিলেন এনসিবির গোয়েন্দারা।

default-image


এর আগে গতকাল মামলার শুনানি চলাকালে ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়াকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত। এরপর ভারতীকে মুম্বাইয়ের কল্যাণ জেলে এবং তাঁর স্বামী হর্ষকে তাজোলা জেলে নিয়ে যাওয়া হয়। রোববার বিশেষ আদালত দুজনের জামিন আবেদন নামঞ্জুর করেন। আজ আবার আবেদন করলে বিশেষ বিবেচনায় এই দম্পতিকে ৩০ হাজার টাকা জামানতে জামিন দেন আদালত। মাদকদ্রব্য আইন ১৯৮৬–এর ধারা ২৭-এর আওতায় গ্রেপ্তার দেখানো হয়েছিল হর্ষকে। অভিযোগে মাদক গ্রহণ, পরিবহন এবং সরবরাহের অভিযোগ আনা হয় তাঁদের বিরুদ্ধে। আদালতে এনসিবির আইনজীবী অতুল সরপান্দে ভারতী সিং ও হর্ষের জন্য জেল হেফাজত চেয়েছিলেন।

বিজ্ঞাপন

তিনি নিজেই ভারতীয় সংবাদমাধ্যমকে এই তথ্য দেন। কিন্তু আসামিপক্ষের আইনজীবী আয়াজ খান জামিন আবেদনে জানিয়েছেন, যেহেতু ভারতী ও তাঁর স্বামীর আগের কোনো ক্রিমিনাল রেকর্ড নেই, ফলে তাঁরা পেশাদার মাদক ব্যবসায়ী নন।

default-image

তা ছাড়া তাঁরা সমাজের পরিচিত মুখ, অসংখ্য ভক্ত রয়েছে তাঁদের। মুম্বাইয়ে স্থায়ীভাবে বসবাসও করেন তাঁরা। ফলে জামিন পেলেও তাঁরা পালাবেন না। আদালত এ যুক্তি আমলে নিয়ে তাঁদের জামিন মঞ্জুর করেন।
ভারতী ও হর্ষকে গ্রেপ্তারের পর থেকে বলিউডের অনেক কৌতুক অভিনেতা টুইটারে বিষয়টি নিয়ে নানা রকম মন্তব্য করেছেন। অভিনেতা জনি লিভার আরেক বলিউড তারকা সঞ্জয় দত্তের উদাহরণ টেনে তাঁদের দুজনকে ভুল স্বীকার করার পরামর্শ দিয়েছেন। জনি লিভার লেখেন, ‘জেল থেকে বেরিয়ে তাঁদের উচিত বন্ধুদের মাদক ছাড়ার পরামর্শ দেওয়া।’

কৌতুক অভিনেতা হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন ভারতী। জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে দীর্ঘদিন একটি রসাত্মক চরিত্রে অভিনয় করছেন তিনি। বলিউড এবং ভারতীয় টেলিভিশনে তাঁকে ‘কমেডি কুইন’ নামে ডাকা হয়। ২০১৭ সালে ৩ ডিসেম্বর ভারতী সিংয়ের সঙ্গে চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়ার বিয়ে হয়। বিয়ের আগে টানা সাত বছর প্রেম করেছেন তাঁরা।

একটি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় আছেন এই দম্পতি। কমেডি মঞ্চে তো বটেই, ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বালিয়ে’ ও অন্যান্য টিভি শোতেও দেখা গেছে এই দম্পতিকে।

default-image


প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর তদন্তে যুক্ত হয়ে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো একের পর এক নতুন সব খবর বের করে আনছে। কেননা, সুশান্তের মৃত্যুর পর বলিউডে মাদক সম্পৃক্ততার খবর জেনে গেছে তারা। তদন্তের সূত্র ধরে জিজ্ঞাসাবাদের পর প্রথমে গ্রেপ্তার করা হয় সুশান্তের প্রেমিকা বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। বেশ কিছুদিন জেলে থাকার পর তিনি জামিন পান। কিছুদিন আগে মাদক সম্পৃক্ততায় জিজ্ঞাসাবাদ করা হয় বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে। তল্লাশি চালানো হয় অভিনেতার বাড়িতে। এ ছাড়া বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিয়াদ্দৌলার নামও জড়িয়েছে মাদক কেলেঙ্কারিতে। তাঁর স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেপ্তারও করে এনসিবি।

default-image

এর কিছুদিন আগে মাদক সম্পৃক্ততায় জেরা করা হয় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সিং, সারা আলী খানসহ অনেককেই। সে সময় এনসিবি জানিয়েছিল, তাদের কাছে বলিউডের আরও অনেকের নাম আছে। পর্যায়ক্রমে তাঁদের সবাইকে জিজ্ঞাসাবাদ করা হবে। সেই সূত্রে গ্রেপ্তার হয়েছিলেন ভারতী ও তাঁর স্বামী।

বিজ্ঞাপন
মন্তব্য করুন