অনন্যা পান্ডে
অনন্যা পান্ডেইনস্টাগ্রাম

অনন্যা ও ঈশান দুজনই উঠতি তারকা। নতুনের ঘ্রাণ গা থেকে যায়নি এখনো। সেই ঈশান খট্টর ও অনন্যা পান্ডের নতুন ছবি খালি পেলির গান বেরিয়েছে। গানটি নিয়ে আলোচনা নয়, সমালোচনায় মেতে উঠেছেন নেট দুনিয়ার মানুষেরা।

default-image

৬ সেপ্টেম্বর ইউটিউবে প্রকাশিত হয় ‘বিয়ন্সে শর্মা জায়েগি’ গানটি। এরপর থেকেই সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে টুইটার আর ইনস্টাগ্রামে। মিম আর ট্রলে ভরে উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যম। কেউ কেউ গানের কথাগুলোকে বর্ণবৈষম্যমূলক বলে মন্তব্য করেছেন। মূলত গানটির একটি বাক্য ‘ও রে সুন্দরী, তোমাকে দেখার পর বিয়ন্সেও লজ্জা পাবে’-এর কারণেই খেপেছেন মার্কিন গায়িকা বিয়ন্সের ভক্তরা। তাঁদের দাবি, এটি বর্ণবৈষম্যমূলক গান।

বিজ্ঞাপন
default-image

গানের শিরোনাম ‘বিয়ন্সে শর্মা জায়েগি’। অনেকে বলছেন, এটা প্রচারকৌশল। কালো বর্ণের গায়িকা বিয়ন্সের নাম ব্যবহার করে আলোচনার জন্ম দিতেই এটা করা হয়েছে। আর এ গান যে বিরক্তি তৈরি করেছে, সেটা ইউটিউবে দর্শকদের লাইক ও কমেন্টের দিকে তাকালেই বোঝা যায়। ইতিমধ্যে গানটিতে ২ লাখ ৪২ হাজার ডিজলাইক পড়েছে। এর বিপরীতে লাইক মাত্র ৪৫ হাজার। ইউটিউবে অনেকে মন্তব্য করেছেন, এই গান বলিউডের ছোট মানসিকতার প্রমাণ। অনেকে নিয়ে এসেছেন স্বজনপ্রীতির বিষয়টিও।

বিশাল শেখরের হাতে তৈরি হয়েছে ‘বিয়ন্সে শর্মা জায়েগি’ গানটি। গেয়েছেন নাকাশ আজিজ ও নিতি মোহন। অনেকেই বলেছেন, এ কেমন সৃজনশীলতা! অনেকেই মিম দিয়ে প্রকাশ করেছেন যে বিয়ন্সে এই গান শুনে কী মনে করতেন! খালি পেলি ছবিটি আগামী ২ অক্টোবর মুক্তি পাওয়ার কথা।

মন্তব্য পড়ুন 0