প্রিয়াংকা চোপড়া
প্রিয়াংকা চোপড়াছবি:ইনস্টাগ্রাম

জীবনসঙ্গী নিক জোনাসের সঙ্গে জমিয়ে সংসার করছেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি বেশ ঘটা করে ‘করবা চৌথ’ উদযাপন করলেন এই নায়িকা। এদিন বলিউডের ‘দেশি গার্ল’ সেজেছিলেন দেশি সাজে। টকটকে লাল শাড়িতে সবার নজর কাড়েন তিনি। আর সেসব সুন্দর সুন্দর ছবি শেয়ার সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিগুলো নেট দুনিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।

default-image

বিশেষ করে লাল শাড়িতে নিকের সঙ্গে রোমান্টিক মুহূর্তের ছবিটি। সব মিলিয়ে ইনস্টাগ্রামের ছবি বলে, সাবেক এই বিশ্বসুন্দরীর বিবাহিত জীবন দারুণ কাটছে। তবে একসময় বিয়ে বিষয়টা মোটেই ভালোভাবে দেখতেন না প্রিয়াঙ্কা। সম্প্রতি এ ব্যাপারে খোলাসা করেছেন তিনি।

default-image

নিককে বিয়ে করে দারুণ খুশি প্রিয়াঙ্কা। এই বলিউড অভিনেত্রীর পোস্ট করা ছবিতেই তার ঝলক পাওয়া যায়। তবে একসময় তিনি বিয়ে নিয়ে মোটেও সহজ ছিলেন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজের সম্পর্কে এ রকম নানান কথা খোলাসা করেছেন।

বিজ্ঞাপন

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি বরাবরই উচ্চাকাঙ্ক্ষী। স্বপ্নের পেছনে ছুটতে ভালবাসি। তবে একসময়ে বিয়ে বিষয়টাকে আমি মেনেই নিতে পারতাম না।বিবাহিত জীবন নিয়ে আমার ভালো ধারণা ছিল না। বিয়ে করে ঘর–সংসার করছি—এটা ভাবতেই আমার দমবন্ধ লাগত।’

default-image

প্রিয়াঙ্কাকে শেষ পর্দায় দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। এখানে তাঁর বিপরীতে ছিলেন ফারহান আখতার। ছবিতে প্রিয়াঙ্কার অভিনয় দারুণভাবে প্রশংসিত হলেও বক্স অফিস থেকে সুখবর আনতে পারেনি এই সিনেমা। এবার এই তারকাকে দেখা যাবে হলিউডের ছবি ‘ম্যাট্রিক্স ফোর’-এ। এ ছাড়া ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন প্রিয়াঙ্কা। এই ছবিতে তাঁর বিপরীতে আছে রাজকুমার রাও।

default-image

মিস ওয়ার্ল্ডের মুকুট মাথায় নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের পথে পা বাড়িয়েছিলেন। ২০২০ সালে দুই দশক পূর্তি হলো তাঁর।

এ বছর মুক্তি পেতে যাচ্ছে প্রিয়াঙ্কার আত্মজীবনীমূলক গ্রন্থ ‘আনফিনিশড’। এই বই মুক্তিকে সামনে রেখে প্রিয়াঙ্কা স্মৃতি হাতড়ে কথা বলেছেন তাঁর জীবনের কিছু গুরুত্বপূর্ণ মুহূর্ত নিয়ে। সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি কখনো নায়িকা হতে চাইনি।

default-image

আমি কখনো তারকা হতে চাইনি। আমি সব সময় চেয়েছি এমন একজন হতে, যার জন্য সীমানা বলে কিছু নেই। আমি প্রতিনিয়ত এমন কিছু স্পর্শ করি, যা আগে কেউ করেনি। আমি এমন সব রাস্তায় হেঁটেছি, যে রাস্তা দিয়ে আগে কেউ পথ চলেনি। তাই রাস্তাটা একান্তই আমার হয়েছে।’

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0