অবশেষে বিয়ে করবেন বলে মনস্থির করেছেন বলিউডের ‘দঙ্গলকন্যা’ সানিয়া মালহোত্রা। মনের মতো পাত্রের সন্ধানে আছেন তিনি। কেমন পাত্র তাঁর পছন্দ, এ ব্যাপারে নিজেই খোলাসা করেছেন সানিয়া।

default-image

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সানিয়া অভিনীত ছবি ‘পাগলাইত’। এই ছবিতে বিয়ের ছয় মাসের মাথায় সানিয়ার স্বামী মারা যায়। স্বামীর মৃত্যুর পর তাঁর অফিসের কাগজপত্র ঘাঁটতে গিয়ে বেরিয়ে আসে স্বামীর অন্য এক প্রেমিকার ছবি। ওই নারীর সঙ্গে দেখা করেন সানিয়া। ধীরে ধীরে তাঁর মৃত স্বামীর সম্পর্কে অনেক কিছুই জানতে পারেন। স্বামী তাঁর সঙ্গে প্রতারণা করেছে, এই ভাবনায় যখন সানিয়া আচ্ছন্ন, এমন সময় জানা যায়, স্বামী তাঁর নামে ৫০ লাখ রুপির ইনস্যুরেন্স রেখে গেছেন। ঘটনা মোড় নেয় অন্যদিকে। এগিয়ে যায় সিনেমার গল্প।

default-image
বিজ্ঞাপন

এই সিনেমা মুক্তির পর থেকেই নানাভাবে চর্চায় সানিয়া। এই ছবিতে এক বিধবা নারীর চরিত্রে তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়েছে। তবে এবার ২৯ বছর বয়সী সানিয়া চর্চায় উঠে এলেন ছবির কারণে নয়, এক ব্যক্তিগত কারণে। তিনি এবার নিজের বিয়ে নিয়ে খোলাখুলি কথা বলেছেন।

default-image

সানিয়া জানিয়েছেন যে এই মুহূর্তে তিনি একা (সিঙ্গেল)। আর বিয়ের জন্য প্রস্তুত সানিয়া। এই সাক্ষাৎকারে বিয়ের প্রসঙ্গ উঠতে তিনি বলেছেন, ‘এটা খুবই ব্যক্তিগত প্রশ্ন। তবু্ও বলতে চাই যে আমি একা। আর বিয়ের জন্য আমি প্রস্তুত আছি। তবে এ বিষয়ে আমার মনে অনেক সংশয় আছে। আমি হামেশাই আমার বন্ধুদের এ ব্যাপারে প্রশ্ন করতে থাকি। বন্ধুরা সবার আগে আমার মনের সব সংশয় দূর করার কথা বলে।’ কেমন জীবনসঙ্গী সানিয়ার পছন্দ? জবাবে তিনি বলেছেন, ‘সবার আগে তাকে একজন উদার, ভালো মানুষ হতে হবে। মানসিক এবং আত্মিক চেতনায় সে যেন উদ্বুদ্ধ হয়। আমাদের মানসিকতা একই রকমের হলে সত্যি দারুণ হবে। যাঁরা এই সাক্ষাৎকার পড়ছেন, তাঁরা এ রকম একজন পাত্রের সন্ধান পেলে আমাকে জানাবেন।’  

default-image

সানিয়াকে এবার ‘লাভ হোস্টেল’ ছবিতে দেখা যাবে। এই সিনেমায় তাঁর সঙ্গে আছেন ববি দেওল, বিক্রান্ত মাসেই। এ ছাড়া নেটফ্লিক্সের ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ সিনেমাতেও অভিনয় করছেন সানিয়া।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন