বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আর এই অ্যাপার্টমেন্টেরই এক বিল্ডিংয়ে আনুশকা শর্মা আর বিরাট কোহলি থাকেন। তাই খুব শিগগির আনুশকার প্রতিবেশী হতে চলেছেন তাঁর প্রিয় বান্ধবী ক্যাটরিনা।

default-image

জানা গেছে, ৬০ মাসের জন্য ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন ভিকি। এর মানে ভিকি আর ক্যাটরিনা এই ফ্ল্যাটে আগামী পাঁচ বছর থাকার কথা ভাবছেন। আর এ কারণে আগামী তিন বছর তাঁদের প্রতি মাসে ৮ লাখ রুপি ভাড়া দিতে হবে। এরপর চতুর্থ বছর ৮ দশমিক ৪ লাখ রুপি, আর শেষ অর্থাৎ পঞ্চম বছর ৮ দশমিক ৮ লাখ রুপি ভাড়া দেবেন তাঁরা। ভিকি আর ক্যাটরিনা এই বাসার জন্য প্রায় ৫ কোটি রুপি ভাড়া দেবেন।

বিয়ের খবরটা আদ্যোপান্ত গোপন রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা। সেই খবর ফাঁস হয়ে যাওয়ায় বেশ বিরক্ত ক্যাট। আর তাই নাকি ইন্ডাস্ট্রির কিছু বন্ধুকে বিয়েতে আমন্ত্রণ জানাচ্ছেন না।
default-image

খবর যে এই ফ্ল্যাটের জন্য ইতিমধ্যে ১ দশমিক ৭৫ কোটি রুপি নিরাপত্তা জামানত দিয়েছেন ভিকি। এই বলিউড নায়ক এ বছরের জুলাই মাসে ফ্ল্যাটটি বুক করেছিলেন। এখন দেখার অপেক্ষা, তাঁরা নতুন এই বাসায় কবে থেকে থাকতে শুরু করেন।

default-image

দেওয়ালির মধ্যেই ভিকি আর ক্যাটরিনা একে অপরকে আংটি পরিয়ে বাগদান পর্ব সেরে ফেলেছেন বলে খবর। আর এই বাগদানের আসর বসেছিল ক্যাটরিনার কাছের বন্ধু খ্যাতনামা চিত্র পরিচালক কবির খানের বাসায়। কবির আবার ক্যাটের রাখিভাই।

এখন পর্যন্ত খবর যে ক্যাট আর ভিকি রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বাওয়ারা রিসোর্ট’-এ মালাবদল করবেন।
default-image

বিয়ের খবরটা আদ্যোপান্ত গোপন রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা। সেই খবর ফাঁস হয়ে যাওয়ায় বেশ বিরক্ত ক্যাট। আর তাই নাকি ইন্ডাস্ট্রির কিছু বন্ধুকে বিয়েতে আমন্ত্রণ জানাচ্ছেন না। গণমাধ্যমের হাত থেকে রক্ষা পেতে শেষ মুহূর্তে বিয়ের ঠিকানা বদলাতে পারেন ভিকি আর ক্যাট, এমন খবরও শোনা যাচ্ছে। এখন পর্যন্ত খবর যে ক্যাট আর ভিকি রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বাওয়ারা রিসোর্ট’-এ মালাবদল করবেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন