default-image

ব্যক্তিগত বা পেশাগত জীবন—সব ক্ষেত্রেই নিজের ইচ্ছেমতো চলতে ভালোবাসেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। সামাজিক যোগাযোগমাধ্যমে নানান বিতর্কিত মন্তব্য করে হামেশাই ঝড় তোলেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়েও খোলামেলা এই বলিউড নায়িকা। নিজের গোপন কথা অকপটে বলতে পিছপা হন না তিনি। এদিকে পেশাগত জীবনে পরিচালক তথা নির্মাতা সবাইকেই নিজের ইশারায় পরিচালিত করতে ভালোবাসেন কঙ্গনা। তাই অনেক সময় তাঁর সঙ্গে নির্মাতাদের মনোমালিন্যের সৃষ্টি হয়। তবে এবার ‘ধকড়’ ছবির নির্মাতারা এই বলিউড অভিনেত্রীর কথা শুনতে একদমই নারাজ।

default-image

কঙ্গনা এই মুহূর্তে মধ্যপ্রদেশে ‘ধকড়’ ছবির শুটিংয়ে ব্যস্ত। ‘পাঙ্গা’, ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’সহ আরও নানান ছবিতে দুর্ধর্ষ স্ট্যান্ট করতে দেখা গেছে তাঁকে। ‘মণিকর্ণিকা’ ছবির শুটিংয়ের সময় স্ট্যান্ট করতে গিয়ে একাধিক আঘাত পেয়েছিলেন কঙ্গনা। ‘ধকড়’ ছবিতে তাঁকে দেখা যাবে এক গুপ্তচরের ভূমিকায়। আর সে জন্য তাঁকে ঝুঁকিপূর্ণ নানা স্ট্যান্ট করতে হবে। তবে ভয় পেয়ে কঙ্গনা মোটেও পিছিয়ে আসেননি। প্রাণের ঝুঁকি নিয়ে তিনি এই স্ট্যান্টগুলো করতে রাজি। তবে নির্মাতারা কঙ্গনার কথা শুনতে নারাজ।

বিজ্ঞাপন
default-image

‘ধকড়’ ছবির নির্মাতারা কঙ্গনাকে দিয়ে এই ঝুঁকিপূর্ণ স্ট্যান্টগুলো করাতে মোটেও রাজি নন। বুলগেরিয়া থেকে এক স্ট্যান্ট উইম্যান নিয়ে এসেছেন নির্মাতারা। আর তাঁর শারীরিক গঠন অনেকটা কঙ্গনার মতো। এখন এই স্ট্যান্ট উইম্যানকে দিয়ে কঙ্গনার ঝুঁকিপূর্ণ দৃশ্যগুলো করাবেন পরিচালক। জানা গেছে, শুটিং শুরুর আগেই বুলগেরিয়া থেকে ভারতে এসেছেন তিনি। এখানে আসার পর এই স্ট্যান্ট উইম্যান কোয়ারেন্টিনে ছিলেন। এখন তিনি ছবির শুটিং শুরু করে দিয়েছেন। ‘ধকড়’ ছবির নির্মাতারা চান না যে কঙ্গনা শুটিং চলাকালে কোনো রকম আঘাত পান, তাতে শুটিং বন্ধ হয়ে যেতে পারে।

default-image

মধ্যপ্রদেশে ‘ধকড়’ ছবির শুটিং শুরু হয়ে গেছে। শুটিংয়ের বেশ কিছু ছবি কঙ্গনা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। এই ছবি পরিচালনা করছেন রজনীশ ঘাই। কঙ্গনার সঙ্গে ‘ধকড়’ ছবিতে আরও আছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত।
কিছুদিন আগে কঙ্গনা ‘থালাইভা’ ছবির শুটিং শেষ করেছেন। দক্ষিণ ভারতীয় অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের ওপর নির্মিত এই বায়োপিক। এই ছবি হিন্দিসহ তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে। ‘থালাইভা’ ছবিতে কঙ্গনা ছাড়াও আছেন যিশু সেনগুপ্ত, অরবিন্দ স্বামী, প্রকাশ রাজসহ অনেকে। এখনো নির্মাতারা এই ছবির মুক্তির দিন ঘোষণা করেননি।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন