বের করে দেওয়া হয়েছে আলিয়া ভাটকে?

আলিয়া ভাট
আলিয়া ভাটইনস্টাগ্রাম
বিজ্ঞাপন

বলিউড তাঁকে একনামে চেনে। কেবল প্রযোজক-পরিচালক মহেশ ভাটের কন্যা হিসেবেই নয়, একজন ভালো অভিনেত্রী হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন আলিয়া ভাট। এবার তিনি ডানা মেললেন বলিউডের বাইরে, তেলেগু সিনেমায়। বাহুবলী ছবির পরিচালক এস এস রাজামৌলীর হাতে পড়তে যাচ্ছেন তিনি। তাঁর পরিচালনায় নতুন ছবি ট্রিপল আর-এ কাজ করতে যাচ্ছেন আলিয়া।

default-image

এটি একটি সম্ভাবনা ও গুঞ্জন। কেননা এমন খবরও রটেছে, রাজামৌলী ওই ছবি থেকে বের করে দিয়েছেন ভাটকন্যাকে। সর্বভারতীয় কয়েকটি গণমাধ্যম এ খবর ফলাও করে প্রকাশ করেছে। আলিয়ার বদলি হিসেবে উঠে এসেছে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। আলিয়ার ভক্তরা তাই দিশেহারা।

এমনিতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে চাপে আছে ভাট পরিবার। সেই প্রভাব পড়েছে আলিয়ার ক্যারিয়ারেও। ভাট পরিবারের ছবি ‘সড়ক টু’-এর দিকে তাকালেও সেটা বোঝা যায়। ছবিটির ট্রেলারে লাইকের চেয়ে ডিজলাইকের পরিমাণ বেশি। ফলে ট্রিপল আর-এ আলিয়া থাকছেন না, এমন গুজবে একটু অস্বস্তিতে আছেন এই তারকা।

default-image
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তবে ভাট পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আলিয়াই থাকছেন ট্রিপল আর-এ। এ কথা জানিয়েছে বলিউড লাইফও। আলিয়া তাঁর চরিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন, শিখছেন তেলেগু ভাষা। ভাট পরিবার জানিয়েছে, মূলত আলিয়ার অর্জনকে ফিকে করে দেওয়ার জন্য ষড়যন্ত্রমূলকভাবে গুজব রটানো হয়েছে। করোনার কারণে সাময়িকভাবে বন্ধ ছিল ছবির শুটিং। শিগগিরই নতুন করে শুটিংয়ের শিডিউল ঘোষণা করা হবে। ছবিতে দেখা যাবে দক্ষিণি দুই তারকা রাম চরণ ও জুনিয়র এনটি আর। থাকবেন বলিউডের অজয় দেবগনও।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন