default-image

একটা নীল সাগরের পাড়ে টুকটুকে লাল বিকিনিতে তারা সুতারিয়াকে দেখা যাচ্ছে। বেশ কায়দা করে তোলা হয়েছে ছবিটা। কেউ কেউ জানতে চাইছেন, এত সুন্দর জায়গাটা কোথায়? কেউবা জানতে চাইছেন, ছবিটা কে তুলে দিয়েছেন?

এত দিন গোপন থাকলেও গত আগস্টে খোলাসা হয়েছে, কে হতে পারেন তারার চোখের তারা! অভিনেতা আদর জৈনের ইনস্টাগ্রামে গেলে ঠিক একই জায়গায় অন্তর্বাস পরে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে তাঁকে। একসঙ্গে বেড়াতে গিয়েও একসঙ্গে ছবি পোস্ট করছেন না বলিউড তারকা তারা সুতারিয়া ও আদর জৈন। কিন্তু কেন?

বিজ্ঞাপন

তারার জন্মদিন উপলক্ষে তাঁরা দুজন বেড়াতে গেছেন মালদ্বীপে। সূর্যোদয়ের সময় সাদা বিকিনিতে ছবি পোস্ট করে দিন শুরু করেন তারা। ছবির সঙ্গে মিষ্টি করে লিখেছেন, ‘এটা হচ্ছে কিচ্ছু না করার মিষ্টতা।’ আদরও দিয়েছেন বুকখোলা সাদা শার্টে নিজের মুচকি হাসির ছবি। সূর্যের দিকে তাকিয়ে তোলা সেই ছবিতে তিনি লিখেছেন, ‘দিনটা এমন।’ ইনস্টায় একটি অন্য ছবি পোস্ট করে আদর লিখেছেন, ‘২৫তম জন্মদিনের শুভেচ্ছা প্রিন্সপেসা।’ যদিও এ নিবেদন তারার ভক্তদের জন্য, তবু প্রত্যুত্তরে তারা লিখেছেন, ‘ধন্যবাদ কলিজার টুকরা। তোমার সঙ্গে জীবন সুন্দর।’

গত আগস্টে আদরের জন্মদিনের নিজেদের প্রেমের কথা জানিয়ে দিয়েছেন সবাইকে। মালদ্বীপের সৈকত থেকে এখনো একত্রে ছবি প্রকাশ না করলেও গত আগস্টের ৫ তারিখ দুজনের একটি ছবি প্রকাশ করে তারা সুতারিয়া লিখেছিলেন, ‘কখনো অন্যের, কখনো আমার, কখনো আমাদের! জন্মদিনের শুভেচ্ছা প্রিয়।’ সেখানে প্রতিক্রিয়া জানিয়ে আদরও লিখেছিলেন, ‘তোমায় ভালোবাসি।’

তারাকে দেখা গিয়েছিল ‘মারজাওয়া’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার নায়িকা হিসেবে। আবার তাঁকে দেখা যাবে সুনীল শেঠির ছেলে আহান শেঠির সঙ্গে ‘তাড়াপ’ ছবিতে। তেলেগু ছবি ‘আরএক্স হান্ড্রেড’ ছবির পুনর্নির্মাণ হতে যাচ্ছে সেটি। বড় প্রযোজক ও নামকরা পরিচালকের হাত ধরে বলিউডে এসেছিলেন তারা সুতারিয়া। কিন্তু সুনাম বা অর্থ কোনোটাই টানেনি তারার প্রথম ছবিটি। বলিউডের বক্স অফিসের ইতিহাসে সেরা ফ্লপ ছবির একটি ছিল তারা অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’।

আদরও অভিনয় করেন, তবে এখনো সেই অর্থে আলোচিত নন। আপাতত বলিউডের উঠতি তারকা তারা সুতারিয়ার প্রেমিক হিসেবেই হোক তাঁকে নিয়ে কিঞ্চিৎ আলাপ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0