default-image

রণবীরের অভিযোগ, বাসায় কী আর লোক নেই? তাঁকেই কেন বাজারের তালিকা বানাতে হবে? দীপিকা নির্বিকার। অফিস সামলে বাসার ট্যাপে পানি আছে কি না, ঠিকমতো বাজার হলো কি না, ঘর গোছানো আছে কি না, সবকিছুই তাঁর পরখ করে দেখা চাই।

এখনকার বলিউডের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। অভিনয় ও প্রযোজনা—দুটি নিয়েই ভীষণ ব্যস্ত থাকতে হয় তাঁকে। এমন ব্যস্ততায় ঘেরা জীবনে ঘরদোরের খোঁজ নেওয়ার সময় কোথায়? কিন্তু দীপিকা করেন। পেশাদার জীবনের শত ব্যস্ততার মধ্যেও ঘরের কাজের তদারকি তিনি নিজেই করেন। তাঁর ভাষ্য, নিজের শৈশবের বেড়ে ওঠার পরিবেশটা এমনই ছিল। তাই ঘরের কাজ মানে নিজেরই কাজ। ব্যস্ততার মধ্যেও তিনি ঘরের কাজ সামলে নেন।

default-image

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, ঘরের সব ধরনের ঝামেলা তিনিই সমাধান করেন।

আমার একটা সাধারণ দিন অন্য সবার মতো করেই কাটে। কখনো আমি ঘুম থেকে উঠে দেখি ট্যাপে পানি নেই, অথবা অন্য কোনো সমস্যা আছে। অন্য সবার ঘরের মতোই অবস্থা। এসব সমস্যার সমাধান আমি নিজেই করি।
দীপিকা পাড়ুকোন
বিজ্ঞাপন

যদিও রণবীর সব সময়ই বলেন, কেন তিনি ঘরের কাজের দায়িত্ব নেন? ফেমিনাকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, ‘আমার একটা সাধারণ দিন অন্য সবার মতো করেই কাটে। কখনো আমি ঘুম থেকে উঠে দেখি ট্যাপে পানি নেই, অথবা অন্য কোনো সমস্যা আছে। অন্য সবার ঘরের মতোই অবস্থা। এসব সমস্যার সমাধান আমি নিজেই করি। এভাবেই আমি শৈশবে বেড়ে উঠেছি। আমি জানি না, এটা কি আমি ইচ্ছা করে করি, নাকি এটা আমার স্বভাবেরই অংশ। বাড়ির কোনো কিছু প্যাকেট করা, খুচরা কিছুর অর্ডার করাসহ বাড়ি ও অফিস ব্যবস্থাপনা—সব আমি নিজেই করি।’ দীপিকা আরও বলেন, ‘রণবীর সব সময় বলতে থাকে, কেন আমি নিজে এটা করি। কিন্তু আমি জানি না, আমি না করলে এগুলো কে করবে?’

default-image

শুধু ঘরের কাজ না, নিজেদের প্রেম নিয়েও কথা বলেছেন দীপিকা। রণবীর সিংয়ের সঙ্গে কোথায় তাঁর চোখাচোখি হয়েছিল, সেসবের ফিরিস্তিও দিয়েছেন তিনি। সঞ্জয়লীলা বানসালির ‘রাম লীলা’ ছবির সেটে তাঁদের প্রেমের সূচনা।

দীপিকা বলেন, ‘সবাই তার ইতিবাচক এনার্জির কথা বলে। কিন্তু কেউ এটা অনুভব করে না যে এটাই সব নয়। তার যে বিষয়টি আমার সবচেয়ে ভালো লেগেছে সেটা হলো, আমরা আট বছর একসঙ্গে আর এখনো আমরা নিজেদের আবিষ্কার করেই যাচ্ছি। আমি মনে করি, এটাই আমাদের সম্পর্কের সৌন্দর্য। আমরা প্রেমিক-প্রেমিকা হিসেবে যাত্রা শুরু করিনি। আমরা ছিলাম অসম্ভব ভালো বন্ধু, যারা যুক্ত ছিলাম একই সুতোয়। যদিও আমরা একেবারেই ভিন্ন ধরনের দুজন মানুষ। এমনকি আজও আমি ভাবি না যে রণবীর আমার সম্পর্কে সবকিছু জানে। আমিও বলি না যে আমি তার সম্পর্কে সবকিছু জানি।’

default-image

২০১৮ সালের নভেম্বর মাসে ইতালির লেক কোমোতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়। দুজনকে শিগগির একসঙ্গে দেখা যাবে কবির খানের সিনেমা ‘৮৩’তে। যেখানে রণবীর সিং অভিনয় করেছেন ভারতীয় ক্রিকেটার কপিল দেবের চরিত্রে এবং দীপিকাকে দেখা যাবে তাঁর স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে। ছবিটি ২০২১ সালে মুক্তি পেতে পারে।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন