বাহুবলী সিরিজের সাফল্যের পর দক্ষিণের প্রভাসে তকমা হয়ে যায় ভারতের প্রভাস।
বাহুবলী সিরিজের সাফল্যের পর দক্ষিণের প্রভাসে তকমা হয়ে যায় ভারতের প্রভাস। কোলাজ : প্রথম আলো

অপেক্ষার অবসান হলো, প্রভাস তাঁর লাখ লাখ অনুরাগীকে দারুণ চমক দিলেন। ‘হোমবেল ফিল্মস’-এর আগামী ছবির নায়ক প্রভাসই।
প্রযোজনা প্রতিষ্ঠান হোমবেল ফিল্মস সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিল যে আজ, অর্থাৎ বুধবার বেলা ২টা ৯ মিনিটে তারা তাদের আগামী ছবির নাম ঘোষণা করবে। এই প্রযোজনা সংস্থা যে বড়সড় চমক দিতে চলেছে, তার পূর্বাভাস পাওয়া গিয়েছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টটি শেয়ার করে পরিচালক প্রশান্ত নীল লিখেছেন, ‘প্রিয় দর্শক, আপনারা আমাদের ছবি আমাদের চেয়ে বেশি পছন্দ করেছেন। এই ভালোবাসা সঙ্গে নিয়ে আমরা আরেকটি ছবি নিয়ে আসছি। ২ ডিসেম্বর দুপুরে আমরা এই নতুন ছবির নাম ঘোষণা দেব। তাই সবাই খোলামনে স্বাগত জানান।’ তাঁর এই ঘোষণায় সিনেমাপাড়ার অনেকেই নিশ্চিত ছিল যে ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীলের আগামী প্যান ইন্ডিয়া ছবির নায়ক প্রভাসই হতে চলেছেন। তবে এবারের গুঞ্জন সত্যিই হলো।

default-image

আজ বুধবার ঘড়ির কাঁটা ধরে বেলা ২টা ৯ মিনিটে হোমবেল ফিল্মস সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের আগামী ছবির প্রথম পোস্টার প্রকাশ করল। প্রত্যাশামতো এই বিগ বাজেটের ক্যানভাসে প্রভাসের নাম আর ছবি।

বিজ্ঞাপন

প্রশান্ত নীল পরিচালিত এই অ্যাকশন-থ্রিলারধর্মী ছবির নাম রাখা হয়েছে ‘সালার’। প্রভাস এই ছবিকে ঘিরে তাঁর উচ্ছ্বাস আর আবেগ ব্যক্ত করেছেন। হোমবেল ফিল্মস এর আগে ‘রাজাকুমারা’, ‘কেজিএফ’-এর মতো সুপারহিট ছবি উপহার দিয়েছে। তাই হোমবেল ফিল্মস, প্রশান্ত নীল আর প্রভাসের মতো সুপারস্টার এক ক্যানভাসে আসায় সবার প্রত্যাশা তুঙ্গে।

default-image

দক্ষিণের এই নামীদামি প্রযোজনা প্রতিষ্ঠানও দীর্ঘদিন ধরে প্রভাসকে তাদের প্রযোজিত ছবিতে চেয়েছিল। অবশেষে তাদের আশা পূর্ণ হলো। এই প্রকল্পকে ঘিরে প্রযোজক বিজয় কিরাগান্ডুর জানিয়েছেন, ‘হোমবেল ফিল্মস সব সময় “লার্জার দ্যান লাইফ” ছবির স্বাদ দিতে চেয়েছে তাদের দর্শকদের।

আর আমরা অত্যন্ত খুশি, কেননা, ছবির মাধ্যমে প্রশান্ত নীল আর প্রভাসকে একসঙ্গে পেয়েছি। তাঁরা দুজনেই নিজ নিজ ক্ষেত্রে অত্যন্ত দক্ষ। আমি শুটিং শুরুর অধীর অপেক্ষায় আছি। আমার বিশ্বাস দর্শকের ভালোবাসা আমাদের জন্য এতটুকু কম হবে না।’

default-image

‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীলও ছবিটিকে ঘিরে তাঁর অভিব্যক্তি প্রকাশ করেছেন। এই জনপ্রিয় পরিচালক ‘সালার’ ছবি প্রসঙ্গে বলেছেন, ‘আমি অত্যন্ত রোমাঞ্চিত বিজয় কিরাগান্ডুর মতো প্রযোজক ও প্রভাসের মতো অভিনেতার সঙ্গে হাত মেলাতে পেরে।

দীর্ঘদিন ধরে প্রকল্পটি নিয়ে আমাদের মধ্যে আলাপ–আলোচনা হচ্ছে। অবশেষে প্রকল্পটি আমরা শুরু করতে চলেছি। আমরা এই ছবির মাধ্যমে প্রভাসকে নতুন রূপে উপহার দিতে চলেছি। প্রভাসের এই রূপ আগে কেউ দেখেনি। আর আমার দৃঢ় বিশ্বাস যে সিনেমাপ্রেমীরা প্রভাসকে নতুন অবতারে দারুণ পছন্দ করবেন। হোমবেল ফিল্মস সব সময় দুর্দান্ত গল্প উপহার দিয়েছে। “কেজিএফ”, “রাজাকুমারা”র মতো ব্লকবাস্টার ছবি তারা দিয়েছে। আর এই ছবি আরও বড় উচ্চতায় হতে চলেছে। আমি গর্বিত যে এই ছবি পরিচালনার সুযোগ পেয়েছি।’

default-image

দক্ষিণের সুপারস্টার প্রভাস উচ্ছ্বাসের সঙ্গে বলেছেন, ‘আমি সব সময় হোমবেল ফিল্মস ও প্রশান্তের পরিচালনায় কাজ করতে চেয়েছি। আমার মনে হয় না যে একজন অভিনেতা হিসেবে আমি এর চেয়ে বড় ও রোমাঞ্চকর সুযোগ পেতে পারতাম। এই ছবিতে আমার চরিত্রটি অত্যন্ত হিংসাত্মক। তাই এই ধরনের চরিত্রে আমি আগে কখনো অভিনয় করিনি। এটা প্যান ইন্ডিয়া ছবি। আর আমি অপেক্ষা করতে পারছি না। ছবির শুটিং কখন শুরু হবে।’
২০২১ সালে মুক্তি পাবে ‘সালার’ ছবিটি। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষায় ছবিটি মুক্তি পাবে। আগামী বছর এই ছবির শুটিং শুরু হবে।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য করুন