ভালোবাসা দিবসে বিয়ে করলেন জনপ্রিয় এই জুটি
ভালোবাসা দিবসে বিয়ে করলেন জনপ্রিয় এই জুটিইনস্টাগ্রাম

বড় পর্দা থেকে বাস্তবেও জুটি হলেন তাঁরা। ভালোবাসা দিবসেই বিয়েটা সেরে নিলেন ‘লাভ মকটেল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করা ডার্লিং কৃষ্ণা ও মিলানা নাগরাজ। বিয়ের খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দন বার্তায় ভাসছেন তাঁরা।
ইনস্টাগ্রামে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা, ৩৫ বছর বয়সী কৃষ্ণার অনুসারী ৩ লাখ ৮২ হাজার। আর ৩১ বছর বয়সী মিলানার ভক্ত ৫ লাখ ১৮ হাজার।

default-image

দুজনের ইনস্টাগ্রামে কয়েক মাস ধরেই চলছে বিয়ের নানা আয়োজনের ছবি। ব্যাচেলর পার্টি থেকে ব্রাইডাল শাওয়ার, সবই হয়েছে। এবার মহা ধুমধামে হয়ে গেল তাঁদের বিয়ে।
ঐতিহ্য ও রীতি মেনে বিয়ে করেছেন তাঁরা।

default-image

সব অনুষ্ঠানে এই জুটি রং মিলিয়ে পোশাক পরেছেন। বিয়েতে মিলানার পরনে ছিল সিল্কের সোনালি–রুপালি শাড়ি, মানানসই গয়না আর ফুল। কৃষ্ণা পরেছেন গোলাপি ছোট ছোট ফুলের কাজ করা শেরওয়ানি, ধুতি, ওড়না আর মাথায় টোপর। বিয়ে শেষে নতুন বউয়ের কপালে চুমু এঁকেছেন সদ্য বিবাহিত বর। বিয়ের প্রতিটি ছবিতেই তাঁদের দুজনকে খুবই হাসিখুশি দেখাচ্ছে। বিশেষ এই দিনকেই জীবনের স্মরণীয় দিন বানিয়ে রাখলেন তাঁরা।

default-image
বিজ্ঞাপন
default-image

মেয়ে বন্ধুদের সঙ্গে ব্যাচেলর পার্টির ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে মিলানা লিখেছিলেন, ‘বান্ধবী, তোমরা আছ বলেই জীবন এত সুন্দর।’ সেই অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন কৃষ্ণা। সেই ছবি পোস্ট করে মিলানা লিখেছিলেন, ‘এই দেখুন, আমার প্রেমিক, হবু বর আমার ব্যাচেলর পার্টিও মিস করেনি।’ অন্যদিকে বিয়ের আগে কৃষ্ণা মিলানার একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমার গর্জিয়াস হবু বউ, তোমাকে দেখার জন্য আর তর সইছে না।’

default-image

২০২০ সালের ৩১ জানুয়ারি মুক্তি পায় ‘লাভ মকটেল।’ এর আগে থেকেই এই জুটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের সম্পর্ক নিয়ে খোলামোলা।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন