বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিভিন্ন সূত্র থেকে দাবি করা হচ্ছে, ৭ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে বসবে এই তারকা জুটির বিয়ের আসর। রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে হবে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ে। শোনা যাচ্ছে, রাজস্থানের নামী বেশ কয়েকটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি একসঙ্গে ভিআইপি বিয়ের দায়িত্ব নিয়েছে। যদিও ভিকি, ক্যাটরিনা কিংবা তাঁদের কারও পরিবারের পক্ষ থেকে এ খবরের সত্যতা নিশ্চিত করা হয়নি।

default-image

ইতিমধ্যে বিয়ের অতিথিদের তালিকায়ও করা হয়েছে। করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালালসহ আরও অনেকে বিয়েতে উপস্থিত থাকতে পারেন। যদিও আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি। জানা গেছে, ভিকি ও ক্যাটরিনা তাঁদের বন্ধুদের ৭ থেকে ৯ ডিসেম্বর ফাঁকা রাখতে বলেছেন।

default-image

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ইতিমধ্যে বিয়ের সব প্রস্তুতি শুরু করে দিয়েছেন তাঁরা। বিয়ের ভেন্যুর পরিস্থিতি দেখাশোনা করার জন্য ইতিমধ্যেই ১০ জনের একটি দল পৌঁছে গেছে রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। কোথায় মেহেদির অনুষ্ঠান হবে, কোথায় বর ঘোড়ায় চেপে আসবে, সবকিছুই রেকি করা শেষ।

সদ্যই মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফের নতুন ছবি ‘সূর্যবংশী’। ইতিমধ্যেই সেই ছবি ১০০ কোটির ক্লাবে পৌঁছেছে। ফলে এখন বেশ ফুরফুরে মেজাজেই আছেন ক্যাটরিনা। অন্যদিকে কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে ভিকি কৌশলের ‘সর্দার উধম’। এই ছবিতে অভিনয় করে দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা আদায় করে নিয়েছেন ভিকি।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন