ভিন্ন উপায়ে প্রচারে জাহ্নবী

বিজ্ঞাপন
default-image

লকডাউনে তারকারা ঘরে বসে নানা কিছু করলেও আসলে তাঁদের মূল কাজ চলচ্চিত্র নিয়ে খুব একটা কাজ করতে পারছেন না। শুটিংয়ের অনুমতি মিললেও চলচ্চিত্রসংশ্লিষ্ট অন্য অনেক কাজই করা যাচ্ছে না এখন। এই যেমন ছবির প্রচারের কাজ। করোনাকালের আগে অনেক ঢাকঢোল পিটিয়ে হতো ছবির প্রচার। এখন অনলাইনই ভরসা। তাই ইনস্টাগ্রামে ছবির প্রচারের কাজে এক ভিন্ন পথ ধরলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর।

নিজের দিকে ভক্তদের আকৃষ্ট করতে নিজের চেহারার কয়েকটি এক্সপ্রেশনের ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। আর ক্যাপশন লিখেছেন, ‘ডিজিটাল প্রসারের জন্য নানা মুডে ধরা দিলাম।’

default-image

নেটফ্লিক্সে ১২ আগস্ট মুক্তি পাচ্ছে গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল ছবিটি। তাঁর সঙ্গে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠি, অঙ্গদ বেদি, বিনিত কুমার প্রমুখকে। সম্প্রতি বলিউডে আলোচিত ‘ইনসাইডার ভার্সেস আউটসাইডার’ বিতর্কেও পড়েছিলেন জাহ্নবী। তারকাসন্তান হওয়ায় ট্রলের শিকার হন তিনি। তবে তিনি মনে করেন, তিনি বলিউডে পা রাখতে অনেক পথই পাড়ি দেননি, যা অন্য অনেককেই পাড়ি দিতে হয়। অনেক কষ্ট তাঁকে করতে হয়নি, যা অনেককে করতে হয়। এটা তিনি মানেন। কিন্তু কেউ যখন এটা নিয়ে তাঁকে আঘাত করে, তখন তিনি বিব্রত হন।

default-image

২০১৮ সালে ধাড়াক সিনেমা দিয়ে বলিউড নাম লেখান। তারপর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা তাঁর দ্বিতীয় সিনেমা এটি। করোনাকালে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় মুক্তি পাচ্ছে অনলাইনেই। এ ছাড়া তাঁকে দেখা যাবে রুহি আফজানা ও দোস্তানা টু সিনেমাতে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন