বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কিছু দিন আগে মহেশ বাবু তাঁর ছবি ‘সরকারু ভারি পাটা’-র সাক্ষাৎকারের সময় বলিউড সম্পর্কে এক বেফাঁস মন্তব্য করে বসেছিলেন। এই দক্ষিণি সুপারস্টারকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি কবে হিন্দি ছবিতে অভিনয় করবেন।

default-image

তার জবাবে মহেশ বাবু বলেছিলেন, ‘আমাকে উদ্ধত মনে হতে পারে। আমি অনেক হিন্দি ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু আমার মনে হয়েছে যে তারা আমাকে পোষাতে পারবে না। আমি আমার সময় নষ্ট করতে চাইনি। আমি যে ভালোবাসা, সম্মান আর তারকাখ্যাতি এখানে পেয়েছি, এসব কিছু ছেড়ে অন্য ইন্ডাস্ট্রিতে যাওয়ার কথা ভাবতেও পারি না’। তাঁর এ বিস্ফোরক মন্তব্যর পর বিটাউনের অনেকেই ক্ষোভে ফেটে পড়েছেন। তবে কঙ্গনা মহেশ বাবুর সমর্থনে এগিয়ে এসে বলেছেন, ‘তিনি (মহেশ বাবু) তো সত্যি কথাই বলেছেন। আমি এ ব্যাপারে তাঁর সঙ্গে একমত। আমি জানি যে অনেক চিত্রনির্মাতার থেকে তিনি অসংখ্য প্রস্তাব পেয়েছেন। তিনি এবং তাঁর প্রজন্মের অভিনেতারা তেলেগু ছায়াছবির দুনিয়াকে ভারতে ১ নম্বর ফিল্ম ইন্ডাস্ট্রি বানিয়েছেন। আর তাই বলিউড তাঁকে কোনোভাবেই পোষাতে পারবে না।’

default-image

তেলেগু ছায়াছবি জগতের এক ঝুড়ি প্রশংসা করে এই বলিউড অভিনেত্রী বলেন, ‘তিনি (মহেশ বাবু) তাঁর ইন্ডাস্ট্রির প্রতি যে সম্মান দেখিয়েছেন, তা কেউ-ই অস্বীকার করতে পারবে না। আর এ কথাও কেউ অস্বীকার করতে পারবে না যে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁকে থালায় সাজিয়ে গুছিয়ে সবকিছু পরিবেশন করেনি। গত ১০-১৫ বছরে তিনি কঠোর পরিশ্রম করেছেন। এমনকি তিনি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিকে পেছনে ফেলে দিয়েছেন। আমরা শুধু তাঁর থেকে শিখতে পারি’।

এদিকে মহেশ বাবু বলিউড সম্পর্কে বিরূপ মন্তব্যর পর নিজের সাফাই গেয়েছেন। তিনি বলেছেন যে তাঁর এই মন্তব্য তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি তাঁর ভালোবাসার এক প্রতিফলন মাত্র। মহেশ বাবু বলেন, ‘আমি সব সময় তেলেগু ছবি করতে চাই। আর আমি চাই যে তেলেগু ছবি সারা দেশজুড়ে ভালো সাড়া পাক। আমি গভীরভাবে অনুভব করি যে নিজের ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য ইন্ডাস্ট্রিতে কেন যাব? আমি খুব খুশি যে আমাদের ছবি ওখানে (উত্তর ভারত) পৌঁছে গেছে। আমাদের ছবি প্যান ইন্ডিয়া স্তরে ভালো পারফরম্যান্স করছে। আমার স্বপ্ন সত্যি হচ্ছে।’

default-image

কঙ্গনা রনৌত অভিনীত ‘ধাকড়’ ছবিটি ২০ মে প্রেক্ষাগৃহে আসতে চলেছে। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন অর্জুন রামপাল, দিব্যা দত্তসহ আরও অনেকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন