বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এই বলিউড অভিনেত্রী জানিয়েছেন, ৫ জানুয়ারি থেকে নানান উপসর্গ তাঁর মধ্যে দেখা দিয়েছিল। আর তারপরেই স্বরা আরটি–পিসিআর পরীক্ষা করান। এই বলিউড নায়িকার অসংখ্য অনুরাগী তাঁর দ্রুত সুস্থতার প্রার্থনা করছে।

default-image

এদিকে দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু ইনস্টাগ্রামে এক পোস্ট করে জানিয়েছেন যে তিনি করোনা সংক্রমিত। তিনি এই পোস্টে লিখেছেন, ‘সব ধরনের সাবধানতা নেওয়া সত্ত্বেও আমার করোনার পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আমার মধ্যে হালকা উপসর্গ আছে। আমি নিজেকে নিজের ঘরে আইসোলেট করেছি। আর চিকিৎসা–সংক্রান্ত সব নিয়ম মেনে চলছি। আমার অনুরোধ, আমার সংস্পর্শে যাঁরা যাঁরা এসেছেন, তারা নিজেদের টেস্ট করিয়ে নিন। আর যাঁরা এখন পর্যন্ত টিকা নেননি, তাঁরা যেন টিকা নিয়ে নেন। তাহলে আমরা হাসপাতালে ভর্তি হওয়ার আশঙ্কা কম করতে পারি। অনুগ্রহ করে করোনা–সংক্রান্ত নিয়মাবলি মেনে চলুন, আর সুরক্ষিত থাকুন।’

মহেশ বাবু তাঁর পরিবারের সঙ্গে নতুন বছর উদ্‌যাপন করতে দুবাইতে গিয়েছিলেন। কিছুদিন আগেই দুবাই থেকে সপরিবার ফিরেছেন তিনি। ভারতে আসার পর মহেশ বাবু তাঁর করোনা পরীক্ষা করান। আর তাঁর পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তবে তাঁর পরিবারের করোনার রিপোর্ট এখন পর্যন্ত আসেনি। রিপোর্ট পেতে সময় লাগবে বলে জানা গেছে। গত বছর জুন মাসে মহেশ বাবু নিজের ফাউন্ডেশন আর অন্ধ্র হাসপাতালের মাধ্যমে টিকাকরণ অভিযান করেছিলেন। অন্ধ্রপ্রদেশের বুরিপলেমের মানুষদের টিকা দেওয়া হয়েছিল। মহেশ বাবুর স্ত্রী অভিনেত্রী নম্রতা শিরোদকর এই টিকাকরণ অভিযানের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন।

গত কয়েক দিনে বিনোদনজগতের একঝাঁক অভিনয়শিল্পী করোনা সংক্রমিত হয়েছেন। এই তালিকায় আছেন জন আব্রাহাম, ম্রুণাল ঠাকুর, কারিনা কাপুর খান, অমৃতা অরোরা, অর্জুন কাপুর, প্রেম চোপড়া, নোরা ফতেহি, শিল্পা শিরোদকর, নকুল মেহেতা, অর্জুন বিজলানি, বরুণ সুদ, শারদ মালহোত্রা, শিখা সিং, একতা কাপুরসহ অনেকে।

default-image

সারা দেশে করোনার সংক্রমণ বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় ১, ১৬, ৩৯০ নতুন সংক্রমণের খবর উঠে এসেছে। ভারতের মধ্যে সবচেয়ে বেশি সংক্রমণের সংখ্যা মহারাষ্ট্রতে পাওয়া গেছে। এই রাজ্যে ৩৬, ২৬৫ জন সংক্রমিত হয়েছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন