বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিজের ইনস্টাগ্রামের দেয়ালে করা পোস্টে হিন্দিতে অক্ষয় লিখেছেন, ‘এমনি আজ মায়ের কথা খুব মনে পড়ছে। বড্ড মিস করছি।’ ১ দিনের মধ্যে ভিডিওটির ৯৪ লাখের বেশি ভিউ হয়েছে। প্রিয় তারকার এই মন খারাপ করা ভিডিও ভক্তদেরও আপ্লুত করেছে। মন্তব্য বক্সে নানান মন্তব্যে পাশে থাকার বার্তা দিয়েছেন তাঁরা।

default-image

প্রসঙ্গত, ৮ সেপ্টেম্বর সকালে মুম্বাইয়ের হিরানন্দানি হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন অরুণা ভাটিয়া। গুরুতর অসুস্থ হয়ে মুম্বাইয়ের হিরানন্দানি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মায়ের অসুস্থতার খবর জানতে পেরেই লন্ডন থেকে শুটিং ছেড়ে তড়িঘড়ি মুম্বাইয়ে ফিরেছিলেন এই অভিনেতা। সেই সময় ইংল্যান্ডের বিভিন্ন জায়গায় ‘সিন্ডেরেলা’ ছবির শুটিং করছিলেন তিনি।

default-image

সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের সিনেমা ‘সূর্যবংশী’। বক্স অফিসে হিট এই সিনেমা। এরই মধ্যে আয় করেছে ১৫০ কোটি রুপি। ২১ জানুয়ারি আসছে ‘পৃথ্বীরাজ’। ছবিতে নামভূমিকায় অভিনয় করেছেন অক্ষয়। গত সোমবার যশরাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলে সিনেমাটির টিজার মুক্তি পেয়েছে। যশরাজ ফিল্মসের এই ঐতিহাসিক ছবিতে মোহাম্মদ ঘুরির চরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্তকে। আর পৃথ্বীরাজের প্রেমিকা ও স্ত্রী সংযুক্তার চরিত্রে অভিনয় করবেন মানুষি ছিল্লার। এই মুহূর্তে ‘রাম সেতু’ ছবির শুটিং শুরু করেছেন অক্ষয়।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন