এনসিবি হৃতিক রোশন, শহীদ কাপুর, রণবীর সিংকে সমন পাঠাতে পারে।
এনসিবি হৃতিক রোশন, শহীদ কাপুর, রণবীর সিংকে সমন পাঠাতে পারে।কোলাজ

বলিউডের মাদককাণ্ডে এমন সব নাম আসছে, যা অবাক করে দেওয়ার মতো। ইতিমধ্যে সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, দীপিকা পাড়ুকোনের মতো নায়িকারা মাদককাণ্ডে জড়িয়ে পড়েছেন। গতকাল সারা দিন জল্পনা ছিল,বলিউডের চার হেভিওয়েট নায়কের নাম এই মাদককাণ্ডে জড়াতে চলেছে। প্রশ্ন—কে এই চার নায়ক?

default-image

এনসিবির তদন্তে বলিউডের নামজাদা অভিনয়শিল্পীরা ক্রমেই মাদককাণ্ডে জড়িয়ে পড়ছেন। দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিংকে ইতিমধ্যে এনসিবি সমন পাঠিয়েছে। আজ অর্থাৎ শুক্রবার রাকুল প্রীত সিং এনসিবির দপ্তরে হাজির হয়েছিলেন। প্রায় চার ঘণ্টা তাঁকে এই তদন্তকারী সংস্থার কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করেছিলেন। আর রাকুল নাকি এনসিবির জেরার মুখে তাঁর বাসায় মাদক রাখার কথা স্বীকার করেছেন। রাকুলের দাবি যে এই মাদক রিয়া চক্রবর্তী তাঁকে রাখতে দিয়েছিলেন। এনসিবি এই বলিউড নায়িকার বাসা থেকে মাদক উদ্ধার করেছে।

বিজ্ঞাপন

সর্বশেষ খবর অনুযায়ী, এনসিবি হৃতিক রোশন, রণবীর সিং, শহীদ কাপুর আর অর্জুন রামপালকে সমন পাঠাতে পারে। জানা গেছে, এই সংস্থা বলিউড-ড্রাগ মাফিয়া নেক্সসের সঙ্গে হৃতিকের সংযোগ নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারে। ২০১৭ সালে এই বলিউড সুপারস্টার শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বিরতি নিয়েছিলেন। আর ওই সময় হৃতিক লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

default-image

খবর অনুযায়ী, এনসিবি হাসপাতালের সাহায্যে হৃতিকের রিপোর্ট জোগাড় করার চেষ্টায় আছে। হৃতিক ছাড়া রণবীর সিং, শাহীদ কাপুর, আর অর্জুন রামপালের নাম মাদককাণ্ডে আসতে পারে। শহীদ কাপুর অভিনীত ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে পাঞ্জাবের যুব সম্প্রদায়ের মাদকাসক্তির কথা বলা হয়েছে। তবে এনসিবির তালিকায় মুম্বাইয়ের বিনোদন জগতের ৫০ জনের বেশি অভিনয়শিল্পীর নাম আছে। এখন দেখা যাক কেঁচো খুঁড়তে আর কত কেউটে বের হয়।

মন্তব্য পড়ুন 0