বিজ্ঞাপন
বিজ্ঞাপন

‘মানি হাইস্ট’-এর স্প্যানিশ নাম ‘লা ক্যাসা দ্য প্যাপেল’। নেটফ্লিক্সের সর্বোচ্চ দেখা বিদেশি ভাষার সিরিজগুলোর একটি ‘মানি হাইস্ট’। শুরুতে ব্যাংক ডাকাতির গল্পটি মাত্র দুটি পর্বে দেখানোর পরিকল্পনা ছিল নির্মাতাদের। কিন্তু সাড়া পড়ে গেলে বাড়তে থাকে পর্বসংখ্যা। বহু দামে সিরিজটি কিনে নেয় নেটফ্লিক্স। এবারে হিন্দিতে নির্মিত হতে যাচ্ছে এটি।

‘মানি হাইস্ট’-এর গল্প অবলম্বনে নির্মিতব্য ছবিটির নাম দেওয়া হয়েছে ‘থ্রি মানকিস’। ছবির বাকি চরিত্রগুলোতে কারা অভিনয় করবেন, সে ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। তবে সরাসরি ‘মানি হাইস্ট’-এর গল্পের বদলে এখানে দেখা যাবে কিঞ্চিৎ পরিবর্তিত কাহিনি। সূত্র লিখেছে, আন্তর্জাতিক থ্রিলারগুলোর নির্যাস নিয়ে দেশি গল্পের ছবি বানাতে ওস্তাদ এই নির্মাতারা। প্রায় পাঁচ বছর পর আবার তাঁরা নির্মাণে ফিরছেন। ‘থ্রি মানকিস’-এও সে রকম কোনো গল্প তাঁরা বানাবেন দর্শকদের জন্য। সিনেমাটির শুটিং হবে মুম্বাই ও মুম্বাইয়ের বাইরে বেশ কয়েকটি জায়গায়। ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে আগামী বছরের শেষ দিকে। আগামী মাসে শুরু হবে শুটিং।

default-image

শেষবার আব্বাস-মাস্তান নির্মাণ করেছিলেন ‘মেশিন’। এ ছাড়া এ নির্মাতা জুটির সাড়াজাগানো ছবিগুলোর তালিকায় রয়েছে ‘খিলাড়ি’, ‘বাজিগর’, ‘সোলজার’, ‘আজনবি’, ‘আইতরাজ’, ‘রেস ওয়ান’, ‘রেস টু’।

অভিনেতা অর্জুন রামপালকে শিগগির দেখা যাবে কঙ্গনা রনৌতের সঙ্গে ‘ধাকাদ’ ছবিতে। এ ছাড়া আরও বেশ কিছু কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন