বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এমন আতিথেয়তা দেখে কিং খান ম্যাজিকে মুগ্ধ ভিন্ন দেশের রাষ্ট্রদূতেরাও। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁরা বলিউড তারকাদম্পতি শাহরুখ-গৌরীর প্রশংসায় পঞ্চমুখ। আর এসব ছবি দেখে অনেক ভক্তই মন্তব্য করেছেন, ‘এর আগে কোনো বলিউড তারকা এহেন মহা-আয়োজন করেছেন কিনা সন্দেহ, শাহরুখ প্রকৃত অর্থেই কিং খান ।’

default-image

পরনে কালো টি-শার্ট, এলোমেলো চুলে কিং খানকে বেশ তরুণ এবং ফুরফুরে দেখাচ্ছিল। মান্নাতের সাজসজ্জাও ছিল চমকে যাওয়ার মতো। যা কিনা পুরোটাই গৌরী খানের নিজের হাতে সাজানো। এসবের বেশ কিছু ছবি দেখা গেছে টুইটার ও ফেসবুকে।
বৃহস্পতিবার মান্নতের সেই আড্ডার ছবি সোশ্যাল মিডিয়ার সুবাদে এখন ভাইরাল। কানাডার রাষ্ট্রদূত ডেইডরা কেলি শাহরুখের বাড়িতে সাক্ষাতের ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন তাঁকে। পাশাপাশি এহেন রাজকীয় আয়োজনের জন্য গৃহিণী গৌরী খানের আতিথেয়তারও প্রশংসা করেছেন। কেন সারা বিশ্বে শাহরুখের অগণিত ভক্ত, সে কথা লিখেছেন তিনি। টুইটারে কেলি লিখেছেন, ‘এবার বুঝলাম কিং খানে কেন মুগ্ধ সারা বিশ্ব। তোমাদের এই উষ্ণ অভ্যর্থনার জন্য অসংখ্য ধন্যবাদ শাহরুখ-গৌরী।

বলিউড আর কানাডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধন যেন আরও শক্ত হয়, আরও নতুন কাজের পথ প্রশস্ত হয়, সেদিকে খেয়াল রাখব।’ ফ্রান্সের রাষ্ট্রদূত জঁ মার্ক সেরে শার্লটও শাহরুখের সঙ্গে এক ফ্রেমে ধরা দিয়েছেন। সেই ছবি টুইট করে তাঁর মন্তব্য, ‘মুম্বাইয়ের সর্বোচ্চ পুরস্কারপ্রাপ্ত “নাইট”-এর সঙ্গে দেখা করে বেশ ভালো লাগল। “লিয়ন ডি অনার” এই সম্মান বলিউডের শাহর জন্য এক্কেবারে উপযুক্ত।

default-image

জম্পেশ মধ্যাহ্নভোজ আয়োজনের জন্য ধন্যবাদ শাহরুখ খান।’ কুইবেকের রাষ্ট্রদূত বললেন, ‘শাহরুখের বাড়িতে একটা দারুণ সন্ধ্যা কাটল অন্যান্য দেশের প্রতিনিধিদের সঙ্গে। কিউবেকের সিনেমা থেকে শুরু করে সেখানকার অত্যাধুনিক স্টুডিও কতটা দারুণ, সে কথাও আলোচনা হলো বলিউড সুপারস্টারের সঙ্গে। আমন্ত্রণের জন্য অসংখ্য ধন্যবাদ শাহরুখ।’

এই মহাভোজে আমন্ত্রণের পাশাপাশি এতগুলো ভালো সিনেমা উপহার দেওয়ার জন্য দক্ষিণ এশিয়ার ট্রেড কমিশনার অ্যালান গিমেলও শাহরুখকে ধন্যবাদ জানান। স্কটল্যান্ডে কীভাবে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার শুটিং হয়েছিল, স্মৃতির পাতা ঘেঁটে সেসব আলোচনাও করলেন কিং খানের সঙ্গে। পাশাপাশি এডিনবার্গ বিশ্ববিদ্যালয় থেকে শাহরুখ খানকে যে ডক্টরেট উপাধি দেওয়া হয়েছে, তার জন্যও উচ্ছ্বাস প্রকাশ করলেন টুইটে গিমেল।

default-image

গত দুই বছরে শাহরুখের জীবনে অনেক ঝড় বয়ে গেছে। ছেলে আরিয়ান মাদককাণ্ডে গ্রেপ্তার হয়ে এক মাসের মতো জেলে বন্দী ছিলেন। তারপর নিজেকে সম্পূর্ণ লোকচক্ষুর আড়ালে রেখেছিলেন এই বলিউড সুপারস্টার। সম্প্রতি বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে দেখা গেছে তাঁকে। তবে এই প্রথম জনসমক্ষে এলেন কিং খান। আরিয়ানকাণ্ডের পরও শাহরুখের জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। তিনি সম্প্রতি রাজকুমার হিরানির সঙ্গে ‘ডানকি’ ছবির কথা ঘোষণা করেছেন। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন তাপসী পান্নু। দীর্ঘদিন পর শাহরুখ ‘পাঠান’ ছবির মাধ্যমে আবার রুপালি পর্দায় আসতে চলেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন