default-image

সময়টা ছিল ২০১৬। হলিউডে যাত্রা শুরু হয় প্রিয়াঙ্কা চোপড়ার। ছবির নাম ‘বেওয়াচ’। শুরুতেই শুটিং হলো যুক্তরাষ্ট্রের মায়ামি সমুদ্রসৈকতে। সেই থেকে এই সমুদ্রসৈকতের প্রেমে পড়ে যান এই বলিউড ও হলিউড তারকা। এরপর যখনই সুযোগ পেয়েছেন, ছুটে গেছেন সেখানে। কখনো একা কিংবা কখনো বন্ধুদের সঙ্গে। সেসব ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম আর টুইটারে। ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘সমুদ্র আর বন্ধু। এই দুটো জিনিস আমার জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। বন্ধু ও সমুদ্র দুটোই আমাকে অনুপ্রেরণা দেয় এগিয়ে যাওয়া জন্য!’ ওই সময় তাঁর পরনে ছিল বিকিনি। মুহূর্তেই ছবিগুলো ভাইরাল হয়ে যায়।

default-image

আবারও মায়ামি সমুদ্রসৈকতে গেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে এবার তাঁর সঙ্গে আছেন স্বামী নিক জোনাস। আরও আছেন নিক জোনাসের দুই ভাই কেভিন জোনাস, জো জোনাস, ‘গেম অব থ্রোনস’ সিরিজের অভিনেত্রী ও জো জোনাসের বাগ্‌দত্তা সোফি টার্নার। গতকাল সোমবার কাজ বাদ দিয়ে তাঁরা ছুটে যান সেখানে।

ইউটিউবে গত ২৮ ফেব্রুয়ারি এসেছে জোনাস ভাইদের নতুন গান ‘সাকার’। অনেক দিন পর এই গানের মধ্য দিয়ে ফিরেছে একসময়ের জনপ্রিয় ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’। আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত গানটি দেখা হয়েছে ৮ কোটি ৪৬ লাখ ৮৭ হাজার ২২৮ বার। শুরুতেই বিলবোর্ডর ‘হট হান্ড্রেড’ তালিকায় শীর্ষে উঠে আসে গানটি। এখন তালিকায় গানটি আছে আট নম্বরে। গানটির দারুণ সাফল্য উদ্‌যাপন করছেন জোনাস ব্রাদার্স, প্রিয়াঙ্কা চোপড়া আর সোফি টার্নার। এবার প্রিয়াঙ্কা চোপড়া তাঁদের নিয়ে পার্টি করেছেন মায়ামি সৈকতে।

default-image

মায়ামি সৈকতে সেই পার্টির ছবি ইনস্টাগ্রামে দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘সাকার ভাইবস ইন মায়ামি।’ সবার সঙ্গে একটি গ্রুপ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, ‘এখন পর্যন্ত পাওয়া সবচেয়ে স্মরণীয় ছুটি।’ পার্টি হবে, অথচ প্রিয়াঙ্কা আর নিকের একটা উষ্ণ ছবি পাওয়া যাবে না, তা কখনো হতে পারে? এবারও নিক-প্রিয়াঙ্কার একটি উষ্ণ ছবি ইন্টারনেটের দাপিয়ে বেড়াচ্ছে। নিক জোনাস লিখেছেন, ‘বন্ধুরা, এমন সোমবার সত্যি আর পাওয়া যাবে না।’

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন