default-image

ভারতজুড়ে ২১ দিনের লকডাউন। বলিউড তারকারা তাই ঘরে আবদ্ধ। শুটিং বন্ধ, তাই কাজও বন্ধ। ঘরে বসে আর কী করা! কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে সময় দিচ্ছেন তো কেউ ঘরের কাজে মনোযোগী। এই যেমন ধরুন ক্যাটরিনা কাইফ। নিজের ঘর নিজেই ঝাড়ু দিলেন তিনি। বাসনকোসনও ধুচ্ছেন নাকি। এবার জানা গেল, ‘কবির সিং’–খ্যাত অভিনেতা শহীদ কাপুরও আজকাল নাকি রসুইঘরেই সময় দিচ্ছেন।

শহীদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েকটি ছবি দিয়ে পোস্ট দিয়েছেন। তাতে দেখা গেল, বেশ আয়েশ করেই পায়ের ওপর পা তুলে বসে আছেন মীরা। খাবারের জন্য অপেক্ষায় তিনি। স্বামী শহীদ কাপুর আছেন রসুইঘরে। রান্নাবান্নার ভার এখন শহীদের ওপর, তাই মীরা এখন ফুরফুরে, করছেন কিছুটা বিশ্রাম।

default-image

ছবি পোস্ট করে মিরা ক্যাপশনে লিখেছেন, ‘অপেক্ষা, যখন স্বামী আমার জন্য কিছু প্যানকেক তৈরি করছে।’ হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘গুডলাইফ’। এরপরই তিনি আরেকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন, যেখানে শহীদের রান্নার কৌশল দেখা গেল। ছবিতে দেখা যায় স্ট্রবেরিসমেত কেক। এই ছবিটি দিয়ে মিরা লিখেছেন, ‘সফল! আমি খুবই গর্বিত যে আমার কাজগুলো এখন সে করছে।’

ঘরে আটকে আছেন, কী আর করা! পুরোনো দিনের ছবিও পোস্ট করছেন একে একে। আর পুরোনো দিনের স্মৃতির রোমন্থন করেছেন মীরা। বিয়ের আসরের একটি ছবি দিয়ে পুরোনো কথাই যেন মনে করছেন মীরা। সে যা–ই হোক। লকডাউনের সময়ে শহীদকে অন্তত ঘরকন্না শেখাতে পেরেছেন মিরা, এ কথা বলা যায়। এখন মাঝেমধ্যেই শহীদকে দিয়ে অন্তত সুস্বাদু প্যানকেক বানিয়ে নিতে পারবেন তিনি।

default-image

‘কবির সিং’–এর ব্যাপক সাফল্যের পর শহীদ শুরু করেছিলেন ‘জার্সি’ ছবির কাজ। দক্ষিণ ভারতীয় ছবি রিমেক করে হালে পানি নয়, একেবারে ছক্কা হাঁকিয়েছেন বক্স অফিসে। এবারও তাই দক্ষিণি ছবি ‘জার্সি’র রিমেকে কাজ করছেন এই অভিনেতা। করোনাভাইরাস সংক্রমণের কারণে আপাতত কাজ বন্ধ। তাই ঘরে বসে ঘরকন্নাই করতে হচ্ছে শহীদকে।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0