default-image

বছরের শুরুতেই বের হয়েছিল মিস মার্ভেলের ট্রেলার। কমলা খান ওরফে মিস মার্ভেল হিসেবে অভিনয় করবেন ইমান ভেলানি। যিনি জার্সি সিটিতে বেড়ে ওঠা একজন মুসলিম আমেরিকান কিশোরী। সাধারণত বয়ঃসন্ধিকালে কিশোর–কিশোরীরা যে যে সমস্যার সম্মুখীন হয়, কমলাকে সেই সব সমস্যার মধ্য দিয়েই যেতে হয়। এ মুহূর্তেই জীবনের প্রতি আস্থা হারাচ্ছিল কমলা। ঠিক এই রকম সময়েই কমলা এমন একটি কবচ পায়, যা তাকে সুপারপাওয়ার দেয় এবং কমলা হয়ে ওঠে মিস মার্ভেল। পথে বিভিন্ন বাধাও আসে। সুপারহিরোর এই সিরিজে কিশোরী মার্ভেলের যাত্রার গল্পটিই বলা হয়েছে।

default-image

মিসেস মার্ভেলের পর্বগুলো পরিচালনা করেছেন আদিল এল আরবি এবং বিল্লাল ফাল্লা, মীরা মেনন এবং শারমিন ওবায়েদ-চিনয়। আর নির্বাহী প্রযোজক হিসেবে থাকবেন কেভিন ফেইজ, লুই ডি–এসপোসিটো, ভিক্টোরিয়া আলোনসো এবং বিশা কে আলী। সিরিজটির সহনির্বাহী প্রযোজক হলেন সানা আমানত এবং ট্রেভর ওয়াটারসন। সিরিজটির প্রধান লেখক বিশা কে আলী।

বহুমুখী প্রতিভাবান ফারহান আখতার একাধারে অভিনেতা, পরিচালক, চিত্রনাট্যকার, গায়ক, প্রযোজক এবং টেলিভিশন হোস্ট। সম্প্রতি তিনি পরিচালনা করছেন প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমা ‘জি লে জারা’।

default-image

ইমান, ফারহান ও ফাওয়াদ ছাড়াও সিরিজটিতে অভিনয় করেছেন আরামিস নাইট, সাগর শেখ, রিশ শাহ, জেনোবিয়া শ্রফ, মোহন কাপুর, ম্যাট লিন্টজ, ইয়াসমিন ফ্লেচার, লাইথ নকলি, আজহার উসমান, ট্রাভিনা স্প্রিংগার এবং নিমরা বুচা। মিস মার্ভেল ডিজনি প্লাসে মুক্তি পাবে ৮ জুন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন