default-image

সালমান খানের হাত ধরে এর আগে একাধিক নতুন মুখ বলিউডে যুক্ত হয়েছে। সম্প্রতি তাঁর বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মাও এসেছেন চলচ্চিত্রে। ছবির নাম ‘লাভযাত্রী’। ছবিটি প্রযোজনা করেছেন বলিউডের ‘ভাইজান’। কিন্তু সালমান খানের আশীর্বাদ পেয়েও আয়ুশ শর্মা কিংবা তাঁর ছবি তেমন আশা জাগাতে পারেনি। এবার সালমান খান আরও একটি নতুন জুটি উপহার দিচ্ছেন বলিউডকে। এরই মধ্যে সবাই জেনে গেছেন, প্রযোজক সালমান খানের নতুন এ ছবির নাম ‘নোটবুক’। বিটাউনে এই দুই নবাগত হলেন প্রনুতন ও জহির ইকবাল। তবে প্রনুতনের আরও একটা পরিচয় আছে। তিনি কিংবদন্তি অভিনেত্রী নুতনের নাতনি আর অভিনেতা মনীশ বহেলের মেয়ে।

ট্রেলার মুক্তির পর থেকে সালমান খানের ‘নোটবুক’ রীতিমতো আলোচিত হচ্ছে। আইএমবিডির প্রতিবেদন অনুযায়ী, এরই মধ্যে ছবিটি সফল হওয়ার যথেষ্ট সম্ভাবনা তৈরি হয়েছে। আইএমবিডি সামাজিক যোগাযোগমাধ্যমে এই তথ্য শেয়ার করেছে। ‘নোটবুক’ ছবিটি ঘিরে চলচ্চিত্রপ্রেমীদের মনে আগ্রহ ক্রমশ বাড়ছে।

ছবিটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক নিতিন কাক্কর। কাশ্মীরের অপার সৌন্দর্যের মধ্যে এক তরুণ-তরুণীর অন্য ধারার প্রেম নিয়ে ছবির গল্প। গল্পের নায়ক-নায়িকা কবির আর ফিরদৌস একে অপরকে না দেখেই পরস্পরের প্রেমে পড়ে। তবে এ ছবির বাড়তি আকর্ষণ একঝাঁক খুদে শিল্পী। ২৯ মার্চ ছবিটি মুক্তি পাচ্ছে।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন