বিজ্ঞাপন

পরেশের এ পোস্ট নিয়ে তারপরই শুরু হয়ে যায় হইচই। ভক্তদের একাংশের বক্তব্য, নিজের মৃত্যুর গুজবের জবাবের মধ্য দিয়েই পরেশ বুঝিয়ে দিয়েছেন, কেন তাঁকে শতাব্দীর অন্যতম সেরা কমেডিয়ান বলা হয়।

default-image

অন্যদিকে অভিনেতা নিজে টুইট করে মৃত্যুসংবাদটি ভুয়া বলে নিশ্চিত করায় স্বস্তির নিশ্বাস ফেলেছেন ভক্তরা। এক ভক্ত লিখেছেন, ‘ছোটবেলা থেকে আপনার ছবি দেখে আসছি। ভুল খবরটি সামনে আসার পরই চমকে উঠেছিলাম। স্তব্ধ হয়ে গিয়েছিলাম কিছুক্ষণের জন্য। কিন্তু আপনার সাড়া পেয়ে এখন সপরিবার হাসতে হাসতে আমাদের পেট ফেটে যাচ্ছে। ভালো থাকবেন স্যার।’

বলিউডের পরিচিত মুখ অভিনেতা পরেশ রাওয়াল ২০২০ সাল থেকে ন্যাশনাল স্কুল অব ড্রামার (এনএসডি) চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। ১৯৮২ সাল থেকে বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

default-image

এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে অন্তত চারটি সিনেমা। ‘হাঙ্গামা’, ‘তুফান’, ‘আঁখ মিচোলি’ ও ‘দ্য স্টোরিটেলার’। এর ভেতর ‘হাঙ্গামা’ আর ‘আঁখ মিচোলি’র শুটিং শেষ। চলছে শুটিং–পরবর্তী কর্মকাণ্ড। ‘দ্য স্টোরিটেলার’ নির্মিত হচ্ছে বাঙালি পরিচালক ও লেখক সত্যজিৎ রায়ের গল্প অবলম্বনে। এখানে পরেশ রাওয়ালকে দেখা যাবে তারিণী খুড়োর ভূমিকায়।

পরেশ দীর্ঘদিন ধরে বলিউডে কাজ করছেন। বহু ব্যবসাসফল ছবির অভিনেতা তিনি। পেয়েছেন অনেক পুরস্কারও।

default-image

১৯৯৪ সালে সেরা সহ–অভিনেতা হিসেবে পেয়েছিলেন জাতীয় পুরস্কার। বিনোদনজগতে অবদান রাখার জন্য পেয়েছেন পদ্মশ্রী সম্মাননা। সিনেমায় অভিনয়ের পাশাপাশি থিয়েটারেও সমান সক্রিয় পরেশ রাওয়াল।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন