বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, শিগগিরই সাত পাঁকে বাঁধা পড়তে যাচ্ছেন এই বাঙালি অভিনেত্রী। বর মৌনীর প্রেমিক সুরজ নাম্বিয়া। বিয়ের আসর বসবে আগামী বছর জানুয়ারিতে। তবে মৌনী নিজে এ কথা জানাননি। তাঁর কাজিন ভারতীয় স্থানীয় একটি পত্রিকাকে খবরটি দিয়েছেন। জানা গেছে, ডেস্টিনেশন ম্যারেজ করতে যাচ্ছেন মৌনী। বিয়ের আসর বসতে পারে দুবাই কিংবা ইতালিতে।

default-image

তবে পশ্চিমবঙ্গের কুচবিহারেও বাজতে পারে বিয়ের সানাই। নিজের জন্ম এই জেলায়, বেড়ে ওঠাও এখানে। তাই জন্মভিটায় বিয়ের আয়োজন হতেই পারে। জানা গেছে, অন্তত বিয়ের একটি অনুষ্ঠান করা হবে সেখানে। দুই পরিবারের মধ্যে কথাবার্তা পাকা। যদিও মৌনীর কাছ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।
মৌনীর প্রেমিক সুরজ দুবাইয়ের ব্যবসায়ী। বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে তিনি। সুরজ আর মৌনী দীর্ঘদিন ধরে প্রেম করছেন। এই জুটির চার হাত এক হওয়ার অপেক্ষায় ভক্তরা।

default-image
default-image

টেলিভিশনের পাশাপাশি বড় পর্দায়ও সরব মৌনী রায়। তাঁকে শেষ বড় পর্দায় দেখা গেছে ‘লন্ডন কনফিডেনশিয়াল’ ছবিতে। গত বছর ছবিটি ওটিটিতে মুক্তি পেয়েছে। আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। এই ছবিতে তাঁর সঙ্গী জাঁদরেল সব তারকা অভিনয়শিল্পী। অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুনের মতো তারকাদের দেখা যাবে সেখানে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন