default-image

চার ইন্ডাস্ট্রির চার নায়িকাকে নিয়ে বলিউডে আসছেন এক নতুন পরিচালক। বলিউডের নামকরা সিনেমাটোগ্রাফার কবির লালের ক্যামেরায় শুট হয়েছে ‘কাহোনা পেয়ার হ্যায়’, ‘পরদেশ’, ‘তাল’–এর মতো বিখ্যাত সব সিনেমা। বহু সিনেমার চিত্রগ্রাহক কবির পরিচারক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তামিল, তেলেগু, মারাঠি ও বাংলা ছবির দুনিয়ার চার শীর্ষ নায়িকাকে নিয়ে।

বিজ্ঞাপন
default-image

ভৌতিক-রহস্যধর্মী হিট স্প্যানিশ ছবি ‘জুলিয়া’স আইজ’–এর রিমেক আনতে যাচ্ছেন কবির লাল। প্রযোজক অজয় সিংয়ের ‘লাভলি প্রোডাকশন’-এর ব্যানারে ছবিটি নির্মিত হবে। ভৌতিক-রহস্যধর্মী ছবিটি নির্মিত হবে তামিল, তেলেগু, মারাঠি ও বাংলা ভাষায়। এ জন্য তিনি নির্বাচন করেছেন চার রাজ্যের প্রথম সারির চারজন নায়িকাকে।

default-image

কবিরের এই রিমেক ছবির বাংলা নাম ‘অন্তর্দৃষ্টি’। বাংলা ছবিটির মূল চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রজিৎ চক্রবর্তী, সিন বন্দ্যোপাধ্যায়। মারাঠি ছবিটিতে দেখা যাবে জনপ্রিয় নায়িকা মঞ্জরি ফাডনিশকে। তামিল, তেলেগু ছবির জন্য পরিচালক বেছে নিয়েছেন গায়ত্রী শঙ্কর ও ঈশা চাওলাকে। উত্তরাখন্ডের দুর্দান্ত লোকেশনে থ্রিলারধর্মী ছবিটির শুটিং চলছে। মারাঠি ও বাংলা ছবি দুটির শুটিংও চলছে একই সঙ্গে। ঋতুপর্ণা ও মঞ্জরী এই মুহূর্তে কবিরের এই ছবির শুটিং করছেন। গত মাসে ছবির শুটিং শুরু হয়েছে। এ মাসের প্রথম প্রান্তিকে শুটিং শেষ করার পরিকল্পনা তাদের।

বিজ্ঞাপন
default-image

ছবিটির আসল হিরো এর চিত্রনাট্য। ছবির প্রতিটি বাঁকজুড়ে থাকবে টান টান উত্তেজনা। তাই কবির লাল ছবিটি চারটি ভিন্ন ভাষায় আনার সিদ্ধান্ত নিয়েছেন। আর এ জন্য তিনি বেছে নিয়েছেন চার ইন্ডাস্ট্রির চার দাপুটে নায়িকাকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন