বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

বেশ কিছুদিন ধরে ক্রিকেটার যুবরাজ সিংয়ের জীবন নিয়ে ছবি নির্মাণের খবর শোনা যাচ্ছিল। সর্বশেষ খবর হচ্ছে, করণের সঙ্গে যুবরাজের মতের অমিলের কারণে ছবিটি অনিশ্চিত। তাদের মতের অমিলের কারণও জানা গেছে। জানা গেছে, যুবরাজের এক দাবি করণ মানতে নারাজ। করণ, এ ছবিতে যুবরাজের চরিত্রের জন্য সিদ্ধান্ত চতুর্বেদীকে চূড়ান্ত করেছিলেন। আর এখানেই যত গন্ডগোল। কারণ, যুবরাজ তাঁর জীবনীমূলক ছবিতে সিদ্ধান্তকে মেনে নিতে নারাজ।

default-image

এই ক্রিকেটার চান যে তাঁর চরিত্রে বলিউডের কোনো প্রথম শ্রেণির তারকাকে দেখতে। এদিকে করণও তাঁর সিদ্ধান্ত থেকে সরতে নারাজ। জানা গেছে, করণ আর যুবরাজের মধ্যে এই বায়োপিক ছবিকে ঘিরে দীর্ঘ আলাপ–আলোচনাও হয়েছিল।

default-image

করণের যুক্তি ছিল যেকোনো জীবনীমূলক ছবির প্রতি দর্শকের আগ্রহ তৈরি হয় মূলত কার জীবনের ওপর ছবিটি নির্মিত হচ্ছে, সেটার ওপর। কখনোই ছবির অভিনেতাকে ঘিরে সেই আগ্রহ দর্শকের থাকে না। আর এর সব থেকে বড় উদাহরণ ‘ভাগ মিলখা ভাগ’, আর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবি দুটি।

এই জীবনীমূলক ছবি দুটি মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল। ক্রিকেটার ‘ধোনি’র চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত।

default-image

আর দৌড়বিদ ‘মিলখা সিং’-এর চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন ফারহান আখতার। কিন্তু এ দুই তারকা তখন প্রথম শ্রেণির অভিনয়শিল্পী ছিলেন না। বরং এই ছবি দুটো তাঁদের রাতারাতি তারকা খ্যাতি দিয়েছিল। যুবরাজ সিংয়ের বায়োপিক ছবি বাক্সবন্দী হওয়ার খবরে রীতিমতো হতাশ ক্রিকেটপ্রেমীরা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন